বিনোদনভাইরাল ভিডিও

টিভিতে মা কে দেখেই জিৎ-শুভশ্রী’র ‘ঝিংকুনাকুর’ গানে খুশিতে কোমর দোলাতে শুরু করলেন ইউভান

টলিউডের বর্তমান জনপ্রিয় ষ্টারকিড রাজ-শুভশ্রী পুত্র ইউভান। গত বছরই অভিনেত্রীর কোল আলো করে একমাত্র পুত্র সন্তানের জন্ম হয়। টলিউডের হট কেক ইউভান । যেন সে একটি কিউটের ডাব্বা। ইউভানের জন্মে মা ও বাবার খুশির সীমানার অন্ত নেই। কাজের ফাঁকে ছেলেকে নিয়েই কেটে যায় রাজ ও শুভশ্রীর ।

টলিপাড়া থেকে সোশ্যাল মিডিয়ায় মা ও ছেলের জুটি বেশ হিট। নানাসময় নানা ছবি ও ভিডিওর মাধ্যমে নেট জনতাকে মাতিয়ে রাখেন মা ও ছেলে। কিছুদিন আগেও মায়ের সাথে ছবিতে দেখা গিয়েছিল ইউভানকে। পার্কে খেলতে গিয়ে তার দুস্টুমি ধরা পড়েছে ক্যামেরায়। এদিকে ছেলের জন্মের কিছুদিন পর অভিনেত্রী আবার ফিরেছেন নিজের কাজে, কিন্তু ছেলেকে সময় দিতে ভোলেননা। সম্প্রতি তাকে দেখা যাচ্ছে জী বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিচারকের আসনে।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় 6 অগস্ট নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে ইউভানের অনেকগুলি ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী।ভিডিওগুলিতে ইউভানকে দেখা যাচ্ছে, খাটের উপর বসে টিভি-তে জিৎ ও শুভশ্রীর ‘ঝিংকুনাকুর’ গান দেখে নিজের মনে নাচ করতে।অভিনেত্রী শুভশ্রীর শেয়ার করা এই পোস্ট দেখে জিৎ ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছেন, তিনি খুব তাড়াতাড়ি ইউভানের সঙ্গে দেখা করতে চান। শুভশ্রীও জিৎ-এর কথায় সায় দিয়েছেন।

মাতৃত্বের পর অভিনেত্রী কাজে ফিরলে ইউভান কিছুটা হলেও মাকে মিস করেন। অবশ্য ততক্ষন ইউভান তার একমাত্র ঠাম্মির কাছেই থাকেন। শুভশ্রী প্রায়ই সেট থেকে তাকে ভিডিও কল করেন। একবার ভিডিও কলে শুভশ্রীকে দেখেই কেঁদে ফেলেছিলেন ইউভান। আর এই ঘটনার পর শুভশ্রীর মন বেশ খারাপ হয়ে গেছিল। অপরদিকে বাবা রাজ চক্রবর্তী ‘ফেলনা’ ধারাবাহিকের কাজ ও রাজনৈতিক কাজকর্ম নিয়ে ব্যাস্ত থাকেন। অভিনেত্রী জানিয়েছিলেন যে ইউভান তার জীবনের শ্রেষ্ঠ অ্যাচিভমেন্ট।

Back to top button