বিনোদন

গোয়ায় হানিমুনে তৃনার সংস্পর্শে আসতেই জল খেয়ে নেশাগ্রস্ত হলেন নীল! ভাইরাল নানান অন্তরঙ্গ মুহূর্তের ছবি

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তৃনা সাহা চলতি বছরেই তার দীর্ঘদিনের প্রেমিক নীল ভট্ট্যাচার্যের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তারা দীর্ঘ ১২ বছর ধরে প্রেমের সম্পর্কে ছিলেন। ৭ মাস হয়ে গেল তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। সম্পর্কের প্রথম দিন থেকেই নীল ও তৃণা একে অপরের সঙ্গে সমস্ত কথা শেয়ার করেছেন এবং এখনও করেন। তাই তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে।

তাদের বিয়ে বেশ জাকজমকপূর্ণ ভাবে হয়েছিল। তাদের বিয়েতে তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীরা ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী উপস্থিত ছিলেন। বিয়ের পর সেভাবে হানিমুনে যাওয়া হয়নি এই জুটির। তাদের বিয়ের পর চলে এসেছিল বিধানসভা নির্বাচন। বিধানসভা নির্বাচনের ঠিক আগে নীল ও তৃণা যোগ দিয়েছিলেন তৃণমূল কংগ্রেসে।দলীয় কাজকর্ম নিয়ে ব্যাস্ত হয়ে পড়েছিলেন।

তাই সমস্ত কাজকর্ম শেষ করে এবার নীল তৃনা গোয়ায় হানিমুন করতে গিয়েছেন। সম্প্রতি ইনস্টাগ্রামে সেখান থেকে নানান ছবি ও রিল ভিডিও শেয়ার করেছেন নীল। সেখানকার একটি রিল ভিডিওতে দেখা যাচ্ছে যে নীল জল খেয়েই নেশাগ্রস্ত হয়ে পড়লেন। তার সাথে সাথে নীল ঠোঁট মিলিয়েছেন 1973 সালে রিলিজ হওয়া ‘ব্ল্যাকমেল’ ফিল্মে কিশোর কুমার-এর গাওয়া বিখ্যাত গান ‘পল পল দিল কে পাস’-এর কিছু লাইনের সঙ্গে। অভিনেতা তার একমাত্র পত্নী ও প্রিয়তমা পত্নীর প্রেমে মশগুল হানিমুনে গিয়ে।

নীলের শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে থ্রি-পিস স‍্যুট ও চোখে সানগ্লাস। কিন্তু নীলের ফ্রেঞ্চ কাট দাড়ি সকলের নজর কেড়েছে। নেটিজেনদের একাংশ নীলের হাতের জলের গ্লাসকেই ইঙ্গিত করে ‘চিয়ার্স’ বলেছেন। টলিউডের জনপ্রিয় ও সুখী দম্পতি নীল তৃনা।

Back to top button