বিনোদন

Ariyan Khan: ছেলে জেলে, কান্নায় ভেঙে পড়লেন আরিয়ানের মা, ভাইরাল মুহূর্ত সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে বিনোদন জগতের খবরের মধ্যে সবচেয়ে উপরে রয়েছে শাহরুখ পুত্র আরিয়ান খানের মাদক মামলা। আজ শুক্রবার আরিয়ান খানের জামিনের মামলার শুনানি সম্পন্ন হলো মেট্রোপলিটন মেজিস্ট্রেট কোর্টে। পাশাপাশি আজ ছিল শাহরুখ পত্নী গৌরী খানের জন্মদিন। তবে আজ গৌরির জন্মদিনেও কোর্ট থেকে মিললো না পুত্রের জামিন। সেই সাথে মঞ্জুর হয়নি আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচার জামিনের আবেদনও।

মামলায় এনসিবির হয়ে দলিল পেশ করেছেন অ্যাডিশনাল সলিসিটর জেনারেল অফ ইন্ডিয়া, অনিল সিং।তিনি শুরু থেকেই জানিয়ে যেন যে এই আদালতে গ্রহণযোগ্য নয় আরিয়ান খানের জামিন নেওয়ার আবেদন। সেই সাথে তিনি আরমান কোহলির মামলার উল্ল্রেখ করে বলেন যে আরিয়ানের কাছ থেকে মাদক উদ্ধার না হলেও বাকিদের কাছ থেকেই কমার্শিয়াল কোয়ান্টিটির মাদক উদ্ধার হয়েছে।তাই মেজিস্ট্রেট এই মামলায় অভিযুক্ত কোনো ব্যক্তিরই জামিন মঞ্জুর কোর্টে পারে না।

জামিন না মঞ্জুর হওয়ার পর আরিয়ান খান সহ বাকি অভিযুক্তদের আর্থার রোডের জেলে পাঠানোর নির্দেশ দেয় আদালত। অপরদিকে আরিয়ান খানের বান্ধবী মুনমুন ধামাচা সহ অপর মহিলা অভিযুক্তকে পাঠানো হয় বাইকুল্লা মহিলা কারাগারে।

তবে এরমাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি নতুন ভিডিও। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে গাড়িতে বসে কাঁদছেন আরিয়ানের মা তথা শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। যখন পুলিশের গাড়িতে করে আরিয়ান খানকে নিয়ে যাওয়া হচ্ছে তখন আরিয়ান খানকে নির্লিপ্ত দেখা গিয়েছিলো। তবে মা গৌরী খান গাড়ির পেছনের সিটে বসে মুখ ঢেকে কাঁদছিলেন। সোশ্যাল মিডিয়ায় মা ও ছেলের এই মমতা ময়ী ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায় –

Back to top button