বিনোদন

গান গেয়ে করণ জোহরের মন জয় করলেন অরুনিতা, পরবর্তী হিন্দি ছবিতে গান গাওয়ার সুযোগ পাবেন কি গায়িকা!

বনগাঁর মিষ্টি মেয়ে অরুণিতা কাঞ্জিলাল। ইন্ডিয়ান আইডলের মঞ্চে অরুণিতা সিজেন ১২ এর একজন অন্যতম প্রতিযোগী। অরুণিতা এর আগেও জী বাংলা লিটল চ্যাম্প এ অংশগ্রহণ করেছিলেন এবং সেখানেও উইনার হয়েছিলেন তিনি। বর্তমান ইন্ডিয়ান আইডলের মঞ্চে সে সেরা ৫ জনের মধ্যে একজন। ছোট বেলা থেকে গানকে খুব ভালোবাসতেন অরুণিতা। এবার এই গায়িকার স্বপ্ন পূরণের পালা।

এইবার ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে সবথেকে বেশি নজর কাড়ছেন বাংলার মেয়ে অরুনিতা কানজিলাল। তার অসাধারণ গানের জন্য ইতিমধ্যেই তার ফ্যান ফলোয়ার সংখ্যা বেড়ে গেছে। শুধু তাই নয় তার পাশাপাশি শো-এরও টিআরপি ভালোই রয়েছে। তবে অরুনিতার গানের পাশাপাশি তার সাজপোশাকেরও ফ্যান বহু মানুষ। কখনো শাড়ি আবার কখনো লেহেঙ্গাতে নজর কেড়েছেন অরুনিতা।

সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে অরুনিতা গেয়েছেন করুন জোর পরিচালিত ‘কভি খুশি কভি গম’ ছবির ‘মেরে সাঁনসো মে’ গানটি গেয়েছেন। এদিন উপস্থিত ছিলেন ধর্ম প্রোডাকশনের কর্ণধার করন জোহর। তিনি অরুনিতার কণ্ঠে এই গান শুনে মুগ্ধ হয়ে যান ও তার বহু প্রশংসা করেন। ওই মঞ্চেই তিনি একটি বড় ঘোষণা করে ফেলেন। তিনি অরুণিতাকে বলেন, ‘আজ থেকে আমি আরও এক গায়িকার ভক্ত হয়ে গেলাম। আর সেটা হলে তুমি’।

আর তারপর থেকে অনুরাগীরা ভাবছেন যে এবারে হয়তো করুন জোহর অরুনিতাকে তার পরবর্তী সিনেমাতে গান গাওয়ার সুযোগ দেবেন। এবারের ইন্ডিয়ান আইডলের একজন উজ্জ্বল প্রতিভাবান প্রতিযোগী হলেন বনগাঁর মেয়ে অরুনিতা।অরুনিতার জনপ্রিয়তা প্রচুর বেড়ে গেছে। এক কথায় সে ইন্ডিয়ান আইডল ডিভা-তে পরিণত হয়েছে ।

 

View this post on Instagram

 

A post shared by arunita fp (@arunita_kanjilaal__)

Back to top button