বিনোদন

Indian Idol 12: করণের ছবিতে গানের সুযোগ পেলেন বাংলার কন্যা অরুণিতা,মঞ্চেই করলেন বাজিমাত!

বনগাঁর মিষ্টি মেয়ে অরুণিতা কাঞ্জিলাল। ইন্ডিয়ান আইডলের মঞ্চে অরুণিতা সিজেন ১২ এর একজন অন্যতম প্রতিযোগী। অরুণিতা এর আগেও জী বাংলা লিটল চ্যাম্প এ অংশগ্রহণ করেছিলেন এবং সেখানেও উইনার হয়েছিলেন তিনি। বর্তমান ইন্ডিয়ান আইডলের মঞ্চে সে সেরা ৫ জনের মধ্যে একজন। ছোট বেলা থেকে গানকে খুব ভালোবাসতেন অরুণিতা।

সকলের ভিতরেই স্বপ্ন থাকে। বনগাঁর মেয়ে অরুনিতাও নিজের স্বপ্ন পূরণ করতে এসেছিলেন ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে। নিজের লক্ষের দিকে এগোতে এগোতে স্বপ্ন পূরণ করে ফেললেন অরুনিতা। হিমেশ রেশামিয়ার সুরে, পবনদ্বীপের সঙ্গে জুটিতে ‘তেরি উমিদ’ গেলেন অরুণিতা। গত বৃহস্পতিবারই ছিল হিমেশ রেশমিয়ার জন্মদিন। নিজের জন্মদিনের দিন রিটার্ন গিফ্ট হিসেবে এই গান তুলে দেন হিমেশ। এই দিন ওই দুই তরু শিল্পীর সাথে তৈরী নতুন অ্যালবাম প্রকাশ্যে আনলেন হিমেশ। এটাই প্রথম নয়, এর আগেও হিমেশ রেশামিয়ার ‘মুডস অ্যান্ড মেলোডিজ’ অ্যালবামে গান গেয়েছিলেন অরুণিতা কাঞ্জিলাল ও পবনদ্বীপ রঞ্জন।


অরুণিতা ইন্ডিয়ান আইডলের মঞ্চে গান গেয়ে শোনান ‘কভি খুশি কভি গম’ ছবির টাইটেল গানটি। আর সেই গান শুনেই মুগ্দ্ধ হয়ে যান করণ জোহর। তিনি উচ্ছসিত হয়ে বলেন ‘আজ থেকে আমি আরও এক গায়িকার ভক্ত হয়ে গেলাম। আর সেটা হলে তুমি’।

সেই সাথে ইন্ডিয়ান আইডলের মঞ্চেই করণ জোহর বলেন যে অরুণিতাকে ধর্মা ফিল্মসের তরফে অভিনন্দন। এ বছরেই তাঁর ছবিতে গান গাইবেন অরুণিতা। বাংলার এই কন্যা রিয়ালিটি শো থেকেই সুযোগ পেলেন বলিউডের নামি প্রযোজনা সংস্থায়। এই প্রথম রিয়ালিটি শো তে গিয়ে তিনি মন জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকদের। রয়ালিটি শো তে প্রথম হবেন কিনা ? তা সময়েই বলে দেবে তবে অরুণিতা যে বলিউডে তার জায়গা পাকা করে ফেলেছেন সেই বিষয়ে কোনোও সন্দেহ নেই।

Back to top button