বিনোদনভাইরাল ভিডিও

‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে নিজের স্টাইল ও একের পর এক হিট গান দিয়ে বাজিমাত করছেন অরুনিতা

বনগাঁর মিষ্টি মেয়ে অরুণিতা কাঞ্জিলাল। ইন্ডিয়ান আইডলের মঞ্চে অরুণিতা সিজেন ১২ এর একজন অন্যতম প্রতিযোগী। অরুণিতা এর আগেও জী বাংলা লিটল চ্যাম্প এ অংশগ্রহণ করেছিলেন এবং সেখানেও উইনার হয়েছিলেন তিনি। বর্তমান ইন্ডিয়ান আইডলের মঞ্চে সে সেরা ৫ জনের মধ্যে একজন। ছোট বেলা থেকে গানকে খুব ভালোবাসতেন অরুণিতা।

এইবার ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে সবথেকে বেশি নজর কাড়ছেন বাংলার মেয়ে অরুনিতা কানজিলাল। তার অসাধারণ গানের জন্য ইতিমধ্যেই তার ফ্যান ফলোয়ার সংখ্যা বেড়ে গেছে। শুধু তাই নয় তার পাশাপাশি শো-এরও টিআরপি ভালোই রয়েছে। তবে অরুনিতার গানের পাশাপাশি তার সাজপোশাকেরও ফ্যান বহু মানুষ। কখনো শাড়ি আবার কখনো লেহেঙ্গা চলিতে নজর কেড়েছেন অরুনিতা।

বনগাঁর এই মেয়ের গান সকলের কাছেই বেশ প্রিয়। শো-এর চূড়ান্ত পর্ব পর্যন্ত পৌঁছেছেন বাংলার এই মেয়ে। তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনুষ্ঠানে উপস্থিত একাধিক স্বনামধন্য তারকা। রেখা থেকে শুরু করে আশা ভোসলে সকলেই তার গান শুনে মুগ্ধ। তবে গত এপিষডে অরুনিতার স্টাইল স্টেটমেন্ট বিশেষভাবে নজর কেড়েছে সকলের। কালো স্টাইলিশ পাতলা শাড়িতে অসামান্য সুন্দর দেখাচ্ছিল ইন্ডিয়ান আইডলের প্রতিযোগিনীকে। তার মুখে ছিল মানানসই মেকআপ।

এরই মধ্যে হিমেশ রেশমিয়ার সাথে গানের অ্যালবামে গান গেয়েছেন অরুনিতা। তার সাথে পবনদীপ। এটাই প্রথম নয়, এর আগেও হিমেশ রেশামিয়ার ‘মুডস অ্যান্ড মেলোডিজ’ অ্যালবামে গান গেয়েছিলেন অরুণিতা কাঞ্জিলাল ও পবনদ্বীপ রঞ্জন। সবকিছু মিলিয়ে এই শো-এর জনপ্রিয়তা বর্তমান তুঙ্গে। তার সাথে সাথে অরুনিতার জনপ্রিয়তা প্রচুর বেড়ে গেছে। এক কথায় সে ইন্ডিয়ান আইডল ডিভা-তে পরিণত হয়েছে ।

Back to top button