বিনোদনভাইরাল ভিডিও

জনপ্রিয় রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলে গান গেয়ে মঞ্চ কাঁপালেন বনগাঁর মেয়ে অরুণিতা, প্রশংসায় পঞ্চমুখ সকলে

ইন্ডিয়ান আইডলের মঞ্চে বহু প্রতিযোগী নিজেদের প্রমান করার সুযোগ পান। হিন্দি জনপ্রিয় রিয়ালিটি শো হল ইন্ডিয়ান আইডলের মঞ্চে এবারে নিজের গানে সকল দর্শকদের মন মাতালেন বনগাঁর মিষ্টি মেয়ে অরুণিতা কাঞ্জিলাল। ইন্ডিয়ান আইডলের মঞ্চে অরুণিতা সিজেন ১২ এর একজন অন্যতম প্রতিযোগী। অরুণিতা এর আগেও জী বাংলা লিটল চ্যাম্প এ অংশগ্রহণ করেছিলেন এবং সেখানেও উইনার হয়েছিলেন তিনি। বর্তমান ইন্ডিয়ান আইডলের মঞ্চে সে সেরা ৫ জনের মধ্যে একজন। ছোট বেলা থেকে গানকে খুব ভালোবাসতেন অরুণিতা।

অরুণিতা বনগাঁয় এক বাঙালি মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেন অরুণিতা। ছোটবেলা থেকেই অরুণিতা পড়াশোনার পাশাপাশি গানের ট্রেনিং শুরু করেন পুনের রবীন্দ্র গাঙ্গুলীর কাছে। অবশ্য তার গানের শুরু হয় তার মামার কাছ থেকেই। তার গানে ফিদা হয়ে গেছেন রেখাজি থেকে এ আর রহমান প্রত্যেকেই। বয়স কম হলেও তার অসাধারণ গান বিচারক থেকে সকল দর্শকদের মন জয় করেও নিয়েছেন।

অরুণিতা যেকোনো ভাষাতেই গান গাইতে সক্ষম। এর আগে অরুণিতা গোবিন্দার সিনেমা থেকে ‘তুম তো ধোকেবাজ হো’ গানটি গেয়ে নেহা কক্কর থেকে প্রত্যেকটি বিচারকের মন জয় করেছেন। সেখানে গোবিন্দা উপস্থিত ছিলেন। গোবিন্দা তার গানের খুব প্রশংসা করেছেন।

এবারে অরুণিতার আরেকটি গান ভাইরাল হয়েছে। তার তু হি রে গান গেয়ে সকলের মন জয় করেছে। বিচারক মন্ডলীর আসন উজ্জ্বল করেছিলেন তার সামনেই অসাধারণ গান গেয়ে। একজন মধ্যবিত্ত পরিবারের মেয়ে হয়ে এতবড় মঞ্চে গান গাইছে তা সত্যিই অসাধারণ। সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমত ভাইরাল অরুণিতার গান।

Back to top button