বিনোদন

গায়িকার ঘরে আলো করে এলো নতুন অতিথি ‘শ্রেয়াদিত্য’, অপেক্ষার অবসান ঘটিয়ে প্রথম সন্তানের মা হলেন শ্রেয়া ঘোষাল

প্রত্যেকটা মেয়েই জীবনে মা ডাক শুনতে চায়। প্রত্যেকটি মেয়েরই স্বপ্ন থাকে যে কবে মা ডাক শুনতে পাবে। কারণ একটি মেয়ের কাছে মা হওয়া থেকে সুখের কিছু নেই। এবারে বহু বাধা বিপত্তি পার করে মা হলেন সংগীত জগতের একজন অন্যতম গায়িকা শ্রেয়া ঘোষাল। সম্প্রতি গায়িকা সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন। শ্রেয়া ও তার স্বামীর মাঝে আসা ছেলেকে ‘শ্রেয়াদিত্য’ বলে সম্বোধন করেন শ্রেয়া।

এবারে গায়িকা শ্রেয়া ঘোষালের জীবনে এক নতুন অধ্যায় শুরু হল। এতদিন ছিলেন শুধু স্ত্রী এবারে তিনি হলেন মা। তার কাঁধে এখন গুরু দায়িত্ত এসে হাজির কারণ তার সন্তানকে বড় করে তুলতে হবে। একটি ফুটফুটে পুত্র সন্তানের মা হয়ে জীবনের নতুন পথে হাত শুরু করলেন গায়িকা শ্রেয়া। এদিন নিজের ইনস্টাগ্রামে ভক্তদের উদ্দেশ্যে জানান যে তিনি এবং তার স্বামী একটি পুত্র সন্তান প্রাপ্ত হয়েছেন।মা ও ছেলে সকলেই ভালো আছেন।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

দেশের বেহাল পরিস্থিতি তার মাঝেই শ্রেয়া ঘোষালের ঘরে খুশির হওয়া বয়ে নিয়ে আসে তার ছেলে।বলিউডে সংগীত জগতে লতা মঙ্গেশকরের পরেই যার গান সকলের প্রিয়।বাংলা ও হিন্দি গানের জগতে যার জুড়ি মেলা ভার। যার কণ্ঠে স্বয়ং মা সরস্বতী বাস করেন তা সকলেরই জানা। তার কণ্ঠের গান সকলের ভীষণ প্রিয়। বলিউডে তার গানের বেশ জনপ্রিয়তা রয়েছে।

গায়িকা করোনা আবহয়ে সুস্থভাবে নিজের সন্তান প্রসব করতে পেরেছেন। তা গায়িকার কাছে ঈশ্বরের আশীর্বাদ স্বরূপ। কিছুদিন আগেই গায়িকা তার ইনস্টাগ্রাম পেজে লেখেন মনের কথা। গর্ভবতী অবস্থায় ঈশ্বরের কাছে প্রার্থনা করে শ্রেয়া চেয়েছেন শক্তি। এই লড়াইয়ে লড়বার জন্য শক্তি চেয়েছেন তিনি। এছাড়াও তিনি সকলের উদ্যেশ্যে সাবধান বার্তা দেন যে বিনা কারণে মানুষেরঃ৫ সংস্পর্শে আসা বব্ধ করুন। এবং সঠিক মাস্ক পড়তে বলেছেন। বিশেষত N95 মাস্ক ব্যবহার করতে বলেছেন। তার পাশাপাশি তিনি বৈলেছেন যে কারো একটু ভুল অনেক বড় খেসারত দিতে হতে পারে।

Back to top button