বিনোদন

প্রেমিকা মালাইকার অতীত জীবন নিয়ে এবার খুল্লামখুল্লা মুখ খুললেন অর্জুন কাপুর!

বলিউডের জনপ্রিয় প্রতিভাবান অভিনেতা হলেন অর্জুন কাপুর। সম্প্রতি তাকে দেখা গেছে বলিউডের জনপ্রিয় আইটেম গার্ল মালাইকা অরোরার সাথে প্রেমের সম্পর্কে। শুরুর দিকে তাদের সম্পর্ক নিয়ে দুজনেই চুপ থাকলেও এখন আর তাদের সেই গোপন সম্পর্ক গোপন নেই। তাদের দুজকে একসাথে হাতে হাত রেখে প্রায়ই ঘুরতে দেখা যায়। মাঝে মধ্যেই তারা মুম্বাইয়ের চেনা পরিসর থেকে দূরে কোথাও একান্তে সময় কাটাতে চলে যান।

অর্জুন কাপুরের বর্তমান বয়স ৩৫ বছর অপরদিকে মালাইকা অরোরার বর্তমান বয়স ৪৬। তাদের দুজনের বয়সের ফারাক ১১ বছর। যা নিয়ে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে পড়তে হয় এই জুটিকে । বি-টাউনে যখন তাঁদের সম্পর্ক নিয়ে চলছে রীতিমতো জল্পনা, ঠিক তখনই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন অর্জুন কাপুর – মালাইকা অরোরা। সালটা ছিল ২০১৯। এই অভিনেতা জানিয়েছিলেন, মালাইকার সঙ্গে তিনি যে ভাবে তাঁর সম্পর্ক পরিচালনা করছিলেন, তাতে এই বিষয়টি তাঁর অতীতকে প্রভাবিত করেছে।

তিনি জানান, “আমি কখনও আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলিনা, কারণ আমার মনে হয় আমার সঙ্গীর প্রতি আমাকে শ্রদ্ধাশীল হওয়া উচিত। এমনকি শুধু তাই নয়, এখানে একটি অতীতও রয়েছে। আমি এমন পরিস্থিতিতে ছিলাম যেখানে আমি প্রকাশ্যে জিনিসগুলি পরিকল্পনা করতে দেখেছি এবং তা সব সময় ভালো হয় না, তার কারণ এই সব কিছুর প্রভাব বাচ্চার উপর পড়ে।”

‘আমি সবসময় একটা শ্রদ্ধাশীল শিমা বজায় রাখার চেষ্টা করে থাকি। যাতে অন্যের ওপর এর প্রভাব না পরে। যাতে সে স্বাচ্ছন্দ্য বোধ করে, আমি সেটাই করি। আজ আমি এই নিয়ে কথা বলছি কারণ, আমরা আমাদের সম্পর্কটাকে একটি নির্দিষ্ট শ্রদ্ধা এবং সম্মান প্রদর্শনের জন্য চেষ্টা করছি।’ জানিয়েছিলেন অর্জুন।

এমনকি তিনি গতবছর বলেছিলেন, মালাইকাকে যখন বিয়ে করবো সেই কথা গোপন করবো না। তবে এই বিষয়ে যে তিনি বিয়ে নিয়ে ভাবছেন না তা জানিয়েছিলেন অভিনেতা। তবে সময় এলে ঠিকই বিয়ে করবেন বলে জানান অর্জুন।

Back to top button