বিনোদন

রাতের অন্ধকারে মালাইকাকে নিয়ে অর্জুন, পাপারাৎজিদের নোংরামিতে রেগে আগুন অভিনেতা

একসপ্তাহ হলো দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান। বাবা হয়েছেন সাইফ আলী খান। আর সেই সদ্যোজাতকে দেখতে রাতের অন্ধকারের সাইফ-করিনার নতুন বাংলোতে হাজির হন বলিউডের জনপ্রিয় অভিনেতা অর্জুন কাপুর ও অভিনেত্রী মালাইকা আরোরা । সেই সময় পাপারাৎজিরা অর্জুন-মালাইকাকে একসঙ্গে সাইফ-করিনার বাংলোতে দেখলে এক পাপারাৎজি জোর করে সেই বাংলোতে প্রবেশ করার চেষ্টা করেন। এতে ভীষণ রেগে যান অভিনেতা অর্জুন কাপুর।

বলিউড সেলেবরা কোথায় গেলো, কি খেলো, কি করলো এই সব কিছুই যেন নজরে পরে পাপারাত্জিদের। তাই এবারও পাপারাত্জিদের নজর এড়ালো না অর্জুন-মালাইকার থেকে। তবে এর আগেই করিনা কাপুর জানিয়েছিলেন ঠিক সময় মতো সকলের সামনে তাদের দ্বিতীয় সন্তানকে আনবেন নায়িকা। কিন্তু কে কার কথা শোনে। তবুও যেন তার অপেক্ষায় নারাজ পাপারাৎজিরা।

জানা যায়, অর্জুন-মালাইকাকে গাড়ি থেকে নামতে ক্যামেরা বন্দি করার চেষ্টা করেন পাপারাৎজি। যাতে ছবিটি আরও ভালভাবে পাওয়া যায়। এরপর সাইফ-করিনার বাংলোতে জোর করে পাপারাৎজিরা ঢোকার চেষ্টা করলে অভিনেতা অর্জুন কাপুর রেগে গিয়ে বলেন,এটা করবেন না। বাড়ির দেওয়াল বেয়ে উপরে উঠবেন না। এটা ঠিক নয়। নেমে পড়ুন।তবে যদিও পরে অর্জুন-মালাইকা করিনার বাড়ি থেকে বের হওয়ার পর পাপারাত্জিদের ক্যামেরায় পোজ দিয়েছেন।

Back to top button