বিনোদন

গৌরব-দেবলীনার রিসেপশনে ওয়েস্টার্ন পোশাকে হাজির হলেন রানী মা, মুহূর্তেই ভাইরাল তার নতুন ছবি

আবার বিনোদন জগতের নতুন খবরে উঠে এলেন ‘রানী মা’ খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। স্কুলে পড়া কালীন সময় থেকেই তিনি পা রেখেছেন অভিনয় জগতে। আর অভিনয় জগতে পা রেখেই তিনি কুড়িয়েছেন বেশ সুনাম। দর্শকদের কাছে প্রশংসিত হয়েছে তার অভিনয় দক্ষতা। প্রাচীন বিভিন্ন সামাজিক প্রথার বিরুধ্যে
রানী রাসমণি সিরিয়ালের রানী মা-র বিভিন্ন সিদ্ধান্ত দর্শকদের করেছে আরও আপন। তাই তিনি এখন নিজের নামের থেকে রানী মা বলেই বেশি পরিচিত।

সম্প্রতি ১৫ ডিসেম্বর দেবলীনা -গৌরবের রিসেপশন পার্টিতে বসেছিল অভিনয় জগতের বিভিন্ন তারকার সমাবেশ। আর সেখানে গৌরব ও দেবলীনার সাজ নজর করেছিল সকলের। আর এবার সেই রিসেপশন পার্টিতে গিয়ে সোশ্যাল মিডিয়াতে নজর করলেন রানীমা খ্যাত জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া। এই রিসেপশনে শুধু দিতিপ্রিয়াই নয় উপস্থিত ছিলেন করুণাময়ী রানী রাসমণির টিমের সকল সদস্য।

মেরুন রঙের ওয়েস্টার্ন পোশাকে হালকা মেকাপ ও হাতে ঘড়িতে নজর করলেন দিতিপ্রিয়া সকলের। তার মাথায় সেই ছোট চুল এনে দিয়েছে আলাদা এক লুক। অনস্ক্রিন জামাইর রিসেপশনে উপস্থিত ছিলেন শাশুড়ি। আর শাশুড়ি মায়ের নজর কারা ওয়েস্টার্ন লুক সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায় মুহূর্তেই।

Back to top button