বিনোদন

“সোনুর কাছে গ্রাম বাঁচানোর আবেদন” যতদিন লকডাউন চলবে সকল মানুষের রেশনের দায়িত্ব নিলেন সোনু সুদ

মধ্যে রাত্রিরে যখন সকলে গভীর নিদ্রায় তখনও জেগে সোনু ও তার টিম। করোনা রোগীদের সেবায় ২৪ ঘন্টায় তৎপর সোনু ও তার দল। মাঝ রাতে বেঙ্গালুরুর একটি হাসপাতাল থেকে আসে ফোন সাথে সাথে তৎপর হয়ে ওই হাসপাতলে ১৫ টি অক্সিজেন সিলিন্ডার পাঠিয়ে দেন সোনু ও তার দল। অক্সিজেন পেয়ে বেঁচে যান ২২ জন করোনা রোগী।

সংবাদ মাধ্যমে সোনু বলেন ‘আমরা দেশবাসীর পাশে দাঁড়াতে বদ্ধপরিকর। ফোন পাওয়া মাত্রই আমরা সমস্যা সমাধানে নেমে যাই। অন্য কিছু না ভেবে সারারাত শুধু হাসপাতালটির কথা ভেবেছি। যে করেই হোক অক্সিজেন সংগ্রহ করাই ছিল আমাদের মূল টার্গেট। যারা আমাদের দিকে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের কৃতজ্ঞতা।’

সম্প্রতি সোনু সুদ এক রিয়ালিটি শো তে উপস্থিত হলে সেখানে এক প্রতিযোগী বলিউড সুপারস্টার কে কাছে পেয়ে তার কাছে তুলে ধরেন মহামারীর কারণে তার গ্রামের দুর্দশার কথা। সেই দুর্দশার কথা শুনে উদয় সিং নামে ওই প্রতিযোগীকে সাহায্যের প্রতিশ্রুতি দিয়ে বলেন ‘উদয় আমি তোমার গ্রামের মানুষদের বলতে চাই, এই লকডাউন এক মাস, দুই মাস বা ছয় মাস যত দিনই চলুক, তারা সবাই রেশন পাবেন। তাদের বলো চিন্তা করার কিছু নেই। কেউ খালি পেটে থাকবেন না।’ সোনু উদয়ের গরমের সকল মানুষের রেশনের দায়িত্ব নিয়ে নিলেন।

প্রসঙ্গত, গত বছর যখন ভারতে করোনার প্রাদুর্ভাব বেড়ে গিয়েছিলো সেই সময় লকডাউন চলাকালীন তিনি মুম্বাইয়ে আটকে পড়া খেতে খাওয়া মানুষদের পাশে দাঁড়িয়েছিলেন তিনি মুম্বাইয়ে আটকে পড়া শ্রমিকদের বাড়ি ফেরার ব্যবস্থা করে দেন। সেই সময় থেকেই সোনু বিভিন্ন সময় বিভিন্ন মানুষদের জন্য বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত।

Back to top button