বিনোদন

‘দোস্তানা ২’ থেকে বাদ কার্তিক আরিয়ান, করণ জোহরকে এক হাত নিলেন কঙ্গনা রানাওয়াত, বললেন

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি সবসময় তার মন্তব্যের জন্য চচায় থাকেন । গত বছর বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বেশ জোর গলা করেছিলেন কঙ্গনা রানাওয়াত। বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীকে নিয়ে করেছেন একের পর এক মন্তব্য। যা নিয়ে নেটদুনিয়ায় বেশ সমালোচনার সৃষ্টি হয়েছিল।আর এসব মিটে যেতে না যেতেই ফের গলা করলেন বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর করণ জোহরকে নিয়ে বেশ কথা বলেছিলেন কঙ্গনা রানাওয়াত। তবে এবার ফের করণ জোহরকে একহাত নিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত । তবে এবার সুশান্ত মৃত্যুর জন্য না। বলিউডের জনপ্রিয় অভিনেতা কার্তিক আরিয়ানের বিষয়ে মুখ খুললেন কঙ্গনা।

সম্প্রতি ‘দোস্তানা ২’ থেকে কার্তিক আরিয়ানকে বাদ দিয়েছেন করণ জোহরের ধর্ম প্রোডাকশন। কিন্তু কেন কার্তিককে তিনি বাদ দিয়েছেন এই তিনি কথাও বলেছিলেন করণ। তিনি জানিয়েছেন, ছবির ২০ দিনের শুটিং শেষ করেছিলেন কার্তিক। ২০১৯ সালের নভেম্বরে অমৃতসরে শ্যুটিংয়ের ছবিও পোস্ট করেছিলেন কার্তিক আরিয়ান। কিন্তু এরপর করোনার জন্য বেশ কিছু মাস বন্ধ ছিল এই সিনেমার শ্যুটিং। কিন্তু পরে যদিও করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে শ্যুটিং শুরু করার কথা ভাবা হয়। কিন্তু শ্যুটিংয়ের ডেট দিতে পারছেন না বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। এর সেই কারণেই অন্য কোনো নায়ককে বেঁছে নেওয়া হচ্ছে কার্তিকের পরিবর্তে।

আর এরপরই গলা করেন কঙ্গনা রানাওয়াত। তিনি বলেন, সুশান্ত সিং রাজপুতের মত তাঁকেও যেন গলায় দড়ি দিতে বাধ্য করা না হয় । কার্তিক আরিয়ানকে একা ছেড়ে দেওয়া হোক। তাকেও যেন সুশান্ত সিং রাজপুতের মতো এমন এক সিদ্ধান্তের সম্মুখীন হতে না হয়। এরপরই শোরগোল শুরু হয়ে যায় নেটদুনিয়ায়।

Back to top button