বিনোদন

‘দোস্তানা ২’ থেকে বাদ কার্তিক আরিয়ান, নেপোটিজম বিতর্কে এবার মুখ খুললেন বলি অভিনেত্রী পূজা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি সবসময় তার মন্তব্যের জন্য চচায় থাকেন । গত বছর বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বেশ জোর গলা করেছিলেন কঙ্গনা রানাওয়াত। বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীকে নিয়ে করেছেন একের পর এক মন্তব্য। যা নিয়ে নেটদুনিয়ায় বেশ সমালোচনার সৃষ্টি হয়েছিল।আর এসব মিটে যেতে না যেতেই মুখ খুলেছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

আর এবার মুখ খুললেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী পূজা বেদী। পূজা জানালেন, একজন অভিনেতার কাজ পুরোটাই তাঁর ভাগ্য, যোগ্যতা ও অভিনয় ক্ষমতার ওপর নির্ভর করে। বলিউডের নেপোটিজম নিয়ে পূজাকে প্রশ্ন করা হলে পূজা জানিয়েছেন, ‘বলিউডে সবার জন্য সমান সুযোগ রয়েছে’।

তিনি আরো জানিয়েছেন, ‘আমাকেও অডিশন দিতে হয়েছিল মাসাবা মাসাবা শোএর জন্য।’ অভিনেত্রীর মতে, এভাবে নেপোটিজমের নাম করে কোনো অভিনেত্রীর ছেলে মেয়েকে দোষারোপ করা ঠিক নয়। কারণ, বলিউডের এমন অনেক অভিনেতা অভিনেত্রী আছেন যারা কিন্তু কোনো স্টারকিড নয় তারা বলিউডে নিজের পরিচয়ে জনপ্রিয় হয়ে উঠেছে।

তাঁদের নাম তুলে পূজা বলেন, ‘শাহরুখ খান, প্রীতি জিন্টা, সুস্মিতা সেন, মাধুরী দীক্ষিত, ঐশ্বর্য রাই এরা নিজের জায়গা নিজেরাই গড়ে তুলেছেন। মানুষ এদের ভালোবেসেছেন। এমনকি আবার অনেক অভিনেতা অভিনেত্রী আছে যারা স্টারকিড হয়েও এক দুটো ছবি করে হারিয়ে গিয়েছেন।

Back to top button