বিনোদন

সেটে অভিনয় ছাড়া ‘এই সব’ও করতে হচ্ছিল সলমন খানকে, গোপন তথ্য ফাঁস করলেন রণদীপ হুদা

‘রাধে’ ছবির ট্রেইলার মুক্তি পাওয়ায় অবশেষে অপেক্ষার অবসান তো হয়েছে, তবে এবার মুক্তির অপেক্ষায় ‘রাধে’র পুরো সিনেমাটি। সালমান অভিনীত ‘রাধে ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ আগামী ১২ মে মুক্তি পাবে বলে জানা গিয়েছে। সেই অপেক্ষায় দিন গুনছে দর্শকেরা। সালমান খানের ছবি মানেই সুপার ডুপার হিট। তবে এই সিনেমা কি আদেও বক্স অফিসে ঝড় তুলতে পারবে, তা সময়ই বলে দেবে। তবে এই ছবিতে সালমান খানের নিজের কিছু কোরিওগ্রাফি ও ফাইটিং সিন দর্শকদের বিশেষ পাওনা হবে। কারণ, এই ছবিতে সালমান অল্প মাথা ঘামিয়েছেন।

এই ছবিতে সালমান খানের বিপরীতে খলনায়ক চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেতা রণদীপ হুদাকে । আর সেই রণদীপ এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন, এই সিনেমায় সালমান খানের সঙ্গে তার একটি ফাইটের সিন আছে। আর সেই ফাইটের শ্যুটিং করা হয়েছে ওয়াশরুমের ভিতরে। যে দৃশ্যটার পরিকল্পনা করেছিলেন প্রভু দেবা ও কোরিয়ান অ্যাকশন ডিরেক্টর মিয়েং হেইং হুন।

তিনি আরো বলেছেন, এই ফাইট সিনের জন্য সালমান আর তিনি আগে থেকে অনুশুলন করেননি। দৃশ্যটি নিয়ে তারা নিজেরা চিন্তা করেছেন। যেখানে শুটিং হয়েছিল সেই ঘরটা পুরো কাচ দিয়ে ঘেরা ছিল। মেঝেতে পরে ছিল জল। তাই শ্যুট করার সময় সালমান ও রণদীপ হুদাকে এক কঠিন চ্যালেঞ্জ এর মুখে পড়তে হয়। দুজনেই চিন্তিত ছিলেন এই দৃশ্যটি শ্যুট করার সময়। তবুও শ্যুটিং এক থেকেই হয়ে গিয়েছিলো। যার ফলে বেশ প্রশংসা করেন পরিচালক। কারণ দু’জনেই এই দৃশ্যের জন্য বুদ্ধি খরচ করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button