বিনোদন

অভিনয় বাদে কোন পেশায় যুক্ত হতে চাইছেন কিং খান(শাহরুখ খান) পুত্র আরিয়ান খান

একটা কথা আমরা সকলেই জানি যে রাজার ছেলে রাজা হয়, কিন্তু খানের ছেলে কি পরবর্তী কিং খান হবেন না ?ছেলে যে সারা দিনরাত শুধু গিটার বাজিয়ে গান-ই গাইছে। অভিনয় করার কোনো বালাই নেই তার। এখানে শাহরুখ পুত্র আরিয়ানের কথা হচ্ছে।

কিং খান অর্থাৎ শাহরুখ খানের মেয়ে সুহানা ও ছোট ছেলে আব্রাহাম প্রায় সময় চর্চায় থাকেন। কিন্তু আরিয়ান লাইমলাইট থেকে অনেক দূরে। অভিনয়ে আসার কোনো ইচ্ছা প্রকাশ করেননি খান পুত্র আরিয়ান, তবে কিং খানের কথায় “ও লম্বা, দেখতে সুন্দর তবে কোথাও গিয়ে ও নিজেকে বুঝতে পারে। ও অভিনয় করতে চায় না। তবে ও খুব ভালো লেখে।”

এক সাক্ষাৎকারে বাদশাহ ওরফে কিং খান বলেন,“আমি আমার চিন্তা ভাবনা ওদের (আরিয়ান, সুহানা) উপর চাপিয়ে দিতে চাই না। আমি যেটা কষ্ট করে অর্জন করেছি, ভারতীয় সিনেমাকে যা কিছু দিয়েছি ওরা (আরিয়ান, সুহানা) ওটাই কেন অনুসরণ করবে? ওরা নতুন কিছু শিখুক, নতুন কিছু করুক।”

আবার অপরদিকে শাহরুখ কন্যা সুহানা অভিনয় করতে চাইলেও আরিয়ান অভিনয়ের উপর একদমই আগ্রহী যে নন তা তার ভিডিওতেই স্পষ্ট। সম্প্রতি আরিয়ানের একটি ভিডিও ভাইরাল হয়েছে,সেখানে আরিয়ান গিটার বাজিয়ে দারুন সুর তুলছেন। বন্ধুদের সঙ্গে কোনো পার্টিতেই নিশ্চয় এমন কলার প্রদর্শন করছেন হয়তো আরিয়ান।

Back to top button