বিনোদন

নবম শ্রেণীতে প্রথম প্রেমে আঘাত, বডি শেমিং নিয়ে মধুমিতার সঙ্গে সরাসরি মুখ খুললেন অপরাজিতা

মা ও মেয়ের চিনির মতো সম্পর্ক নিয়েই পরিচাকলক মৈনাক ভৌমিক গল্প তৈরী করেছেন। যেখানে মায়ের চরিত্রে দেখা যাবে অপরাজিতা আঢ্যকে ও মেয়ের চরিত্রে দেখা যাবে মধুমিতা সরকারকে।বড়দিনে আসছে ‘চিনি’।আর ঠিক তার আগে ছবির প্রচারে এসে সঙ্গীত বাংলা খোলামেলা আলোচনায় মাতলেন মধুমিতা ও অপরাজিতা । ব্যক্তিগত সম্পর্ক নিয়েও মুখ খুললেন এই দুই তারকা।

সেখানে মজার ছলে শুরু হওয়া গল্পের ভাজেই লুকিয়ে ছিল একটি বিশেষ কথা। যা নিয়ে সম্প্রতি মুখ খুললেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। ছোট বেলায় নবম শ্রেণীতে পড়াকালীন নাকি প্রথম প্রেমে আঘাত পান অভিনেত্রী। আর এই নিয়ে তিনি জানান, তিনি নাকি সেই সময় ক্লাস নাইনের ছাত্রী। তখন রাস্তার মোড়ের সামনে দাঁড়িয়ে থাকা একটি ছেলেকে তার ভালো লেগে যায়। কিন্তু তিনি ভালোবাসলেও ছেলেটি নাকি তাকে পরিষ্কার জানিয়ে দেন তাকে তার পছন্দ নয় ।কারণ, তিনি নাকি বাজে দেখতে।

আর এরপরই অপরাজিতা এরপর থেকেই নিজের মন পাল্টে ফেলেন । এমনকি তিনি মধুমিতাকে জানান, তখন থেকেই ঠিক করেছিলেন নিজের পরিচয় বাঁচবেন। অপরাজিতার সঙ্গে সে দিয়ে মধুমিতা জানান, সোশ্যাল মিডিয়ায় বডি শেমিং নিয়ে অনেক কথাই হয়। তিনিও নিজে এমন অনেক মন্তব্যই ফাঁস করেছেন।শুধু তাই নয়, শেষে সকল দর্শকে এই দুই অভিনেত্রী জানান ‘চিনি’ দেখার কথা ।

Back to top button