বিনোদন

প্রথম সন্তানের মা হয়ে এই প্রকৃত সত্যটি বুঝেছেন অনুষ্কা, এতদিন পরে তা নিয়ে এলেন প্রকাশ্যে

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি সকলের জনপ্রিয় জুটি। কিছুদিন আগেই তারা প্রথম সন্তানের বাবা মা হলেন। সোশ্যাল মিডিয়া থেকে সন্তানকে দূরে রাখতেই চেয়েছিলেন তারা। তাদের মেয়ে জন্মানোর পরে তাঁর ধরে কাছে কোনো ক্যামেরা বা কোনো মিডিয়াকে ঘেঁষতে দে নি ছবি তোলার জন্য। তবে ২১ দিনের পরে এই দম্পতি নিজেই মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন। ইনস্টাগ্রামে মেয়ের ছবি পোস্ট করে সকলের আশীর্বাদ ও ভালোবাসা চাইলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। তিনি জানান যে তাদের মেয়ে হওয়াতে তারা বেশ খুশিতে আছেন। গতকাল ছিল আন্তর্জাতিক নারী দিবস।

এদিন কন্যা সন্তান ভমিকাকে কোলে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছিলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। এদিন অনুষ্কার ভীষণ মনে পড়েছিল তার মায়ের কথা। একজন মা যে তার সন্তানের জন্য কতটা ত্যাগ করতে পারেন এই নিয়ে কথা বলেছিলেন অনুষ্কা শর্মা। যা নিমেষেই নজর কারে নেটিজেনদের । এই বিশেষ দিনে মায়ের সঙ্গে তার একটি পুরোনো ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভাইরাল হয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা ।

সেই সঙ্গে ক্যাপশনে অনুষ্কা লিখেছেন, ‘‘আসুন আজকের দিনটা আমরা তাঁদের জন্য পালন করি যাঁরা আমাদের শক্তির উৎস । যাঁরা সব সময় আমাদের পাশে থেকেছে । আমাদের ভালর জন্য যাঁরা নিজেদের ভেঙে নতুন করে গড়েছেন বারবার । যাঁদের ছাড়া আমাদের কোনও অস্বিত্ব নেই ।” অনুষ্কার এই কথাটি হৃদয় ছুঁয়ে যায় নেটিজেনদের। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দেয় বলিউডের এই অভিনেত্রীকে। সেই সঙ্গে নারী দিবসের শুভেচ্ছাও জানান। প্রসঙ্গত মেয়ের সঙ্গেও ছবি পোস্ট করে অনুষ্কা লিখেছিলেন, ”একটি সন্তানের জন্ম দেখা সবচেয়ে মস্তিষ্কের শীতলতা, অবিশ্বাস্য এবং আশ্চর্যজনক অভিজ্ঞতা আমার কাছে।

যখন আপনি নারীদের আসল শক্তি এবং দৈবতা বুঝতে পারবেন এবং কেন ঈশ্বর তাদের ভিতরে জীবন সৃষ্টি করেছিলেন কারণ তারা আমাদের পুরুষদের চেয়ে অনেক বেশি শক্তিশালী। আমাদের জীবনের সবচেয়ে মারাত্মক, সহানুভূতিশীল এবং শক্তিশালী মহিলা এবং যিনি বেড়ে উঠতে চলেছেন তার মায়ের মতো হওয়ার জন্য। সকলকে নারী দিবসের শুভেচ্ছা এবং সকল এই আশ্চর্য মহিলাদের জন্য বিশ্ব মহিলা দিবসের শুভেচ্ছ।”

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Back to top button