বিনোদন

গর্ভাবস্থার ভরা মাসেও ট্রেডমিলে হেঁটে ঘাম ঝরালেন অনুষ্কা, ভিডিও শেয়ার করে ঝড় তুললেন অভিনেত্রী

চলতি মাসেই মা হতে চুলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও বিরাট ঘরণী অনুষ্কা শর্মা । আর এর মাঝেই বেবি বাম্প নিয়েই একের পর এক ফটো শুট করে চলেছেন। অনেক অনুরাগী তার শেয়ার কড়া ছবিতে জানিয়েছেন শুভেচ্ছা আবার নিন্দুকরা করেছেন সেই ছবি নিয়ে রীতিমতো ট্রোল। অনুষ্কা আর বিরাটের সন্তান নিয়ে ইতিমধ্যেই উত্তেজনা তুঙ্গে, এর পাশাপাশি বিরাট অনুষ্কার উত্তেজনাও কম নয়। সন্তানকে কিভাবে প্রতিপালন করবেন তা দুজনের কাছেই স্পষ্ট। এই নিয়ে কোন রকম প্রচার চাননা তারা।

সোশ্যাল মিডিয়া থেকে অনেকটাই দূরে রাখতে চান নিজের সন্তানকে, তা আগেই খোলসা করে জানিয়ে দিয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা। তবে ভরা মাসেও যে নিজের ফিটনেস নিয়ে কতটা সচেতন অভিনেত্রী তা এর আগেও একবার প্রমান করেছিলেন যোগাসন করে। আর এবারও প্রমান করে দিলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ঝড় তুলেছেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে, জিমে গিয়ে ট্রেডমিলে হাঁটছেন অনুষ্কা, ছবি না দেখলে বিশ্বাস করতে পারবেন না।তাহলে দেখে নেওয়া যাক ছবি-

ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। যেখানে সাদা টি-শার্ট এবং কালো জেগিংস পরেই দিব্যি খোশমেজাজে ট্রেডমিলে হাঁটছেন বিরাট ঘরণী। অনুষ্কার ছবিটি দেখে অনেকেই চমকে যান। তবে এই নিয়ে অনুষ্কা নিজেই জানিয়েছেন, ডাক্তার তাকে বলেছেন শরীরচর্চা করতে। তিনি প্রেগনেন্সির আগে ঠিক যেভাবে শরীরচর্চা করতেন আর এখনো ঠিক তেমনটাই করছেন। তবে সম্পূর্ণটাই ডাক্তারের পরামর্শ নিয়েই।

Back to top button