বিনোদন

লাল বেনারসিতে পাঞ্জাবি গানে দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় ঝড় তুললেন অনুষ্কা শর্মা, মুহূর্তে ভাইরাল ভিডিও

বলিউডের জনপ্রিয় পাওয়ার কাপল হলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।২০১৪ সালে প্রথম দেখা হয় বিরাট-অনুষ্কার। আর প্রথম দেখাতেই শুরু ভালো লাগা। এরপর প্রেম। আর সেই প্রেমের থেকেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই জুটি। বিয়ের পর যেন তাদের সম্পর্ক আরো গভীর হয়ে যায়। দুজন দুজনকে চোখে হারাতে শুরু করেন। লকডাউনের সময় একসঙ্গে ছিলেন বিরাট-অনুষ্কা। বাড়িতে থেকে হাসি ঠাট্টায় মেতে উঠেছিলেন এই দম্পত্যি।

এক মাস হলো বিরাট-অনুষ্কার পরিবারে এসেছে নতুন সদস্য। ২০২০ তেই সেরা জুটি বিরাট-অনুষ্কা তাঁদের জীবনের সব চেয়ে বড়ো সুখের খবরটা জানিয়েছেন এরপর নতুন বছরের শুরুতেই ঘরে এসেছে ছোট্ট পুচকে মেয়ে সন্তান হওয়ায় খুবই খুশি আর এই খুশিতেই একটু বেশি সচেতন হয়ে উঠেছিলেন ক্যাপ্টেন বিরাট কোহলি আর সেই সঙ্গে অনুষ্কা যেই নার্সিং হোমের রুমে ছিলেন সেখানে বাইরে থেকে নো এন্ট্রি বোর্ড লাগিয়ে রেখেছিলেন বিরাট।

সম্প্রতি বিরাট-অনুষ্কার একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, লাল রঙের বেনারাসি শাড়ীতে ও ভারী সাজে অনুষ্কা উপস্থিত রয়েছেন বন্ধুর রিসেপশন পার্টিতে‌। আর সেখানেই হিন্দি গানের সাথে বিরাটের সঙ্গে নাচ করতে দেখা যায় অনুষ্কা শর্মাকে। ভিডিওটি প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

Back to top button