বিনোদন

প্রকাশ্যেই বিরাটকে জড়িয়ে ধরে কোলে তুলে নিলেন অনুষ্কা শর্মা! দেখেই অবাক ফ্যানেরা, ভাইরাল ভিডিও

বলিউড এর প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি , এই দুজন কে চেনেন না এমন মানুষ খুব কম ই আছেন বোধ হয়। এনারা দুজনেই নিজের ক্যারিয়ার এ বেশ সাফল্যের সঙ্গে এগিয়ে চলেছেন। অনুষ্কা শর্মার সৌন্দর্য এবং অভিনয়ে মুগ্ধ সকল দর্শকবৃন্দ।

কিছুদিন আগেই এই তারকা দম্পতীর ঘর আলো করে এসেছে ভামিকা। কন্যা সন্তান জন্ম দেওয়ার পর থেকেই যেন নেটদুনিয়ায় শুভেচ্ছায় ভাসছেন বিরাট-অনুষ্কা। কিছুদিন আগে মেয়ে ভামিকাকে প্রকাশ্যে এনেছিলেন অনুষ্কা শর্মা। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছিলো সোশ্যাল মিডিয়ায়। এরপর মেয়ের দুই মাস বয়স হিসেবে সোশ্যাল মিডিয়া একটি পোস্ট করেছিলেন নায়িকা। যেখানে দেখা গিয়েছিলো, সাদার ওপর নীল রঙের দাগকাটা ফ্লোরাল পাজামা পোশাকে ধরা দেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। অন্যদিকে, বিরাটের পরনে রয়েছে ধবধবে সাদা টি-শার্ট।ছবি পোস্ট করে ক্যাপশনে শুধুমাত্র একটা হৃদয় ইমোজি দিয়েছেন তিনি।

তবে এবার ভাইরাল বিরাট -অনুষ্কার একটি ভিডিও। যা প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের। সকলের সামনে যা কাণ্ড ঘটালেন অনুষ্কা, তা মুহূর্তে চোখ কপালে তুলল বিরাটের।কিন্তু কি এমন কোরেছিলেন অনুষ্কা শর্মা? জানা যায়, কাজের ফাঁকে বিরাটকে পেছন থেকে জড়িয়ে ধরেন অনুষ্কা, আর চোখের পলকে তাঁকে এক ঝটকায় কোলে তুলে নেন। এই ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল নেটদুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Back to top button