বিনোদন

অনুষ্কা শর্মা অপয়া, তিনি মাঠে থাকলেই ভারত হারে! অভিনেত্রীকে আক্রমণ নেটিজেনদের

ওভালে অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হেরেছে ভারত। যেই ম্যাচের দ্বিতীয় ইনিংসে ৪৯ রান করে প্যাভিলিয়নে ফেরেন বিরাট কোহলি। প্রায় ৪শ’রানেরও বেশি টার্গেটে ব্যাটিংয়ে নেমে বিরাটের এই ব্যর্থতার দায় স্ত্রী অনুষ্কা শর্মার উপর চাপাচ্ছেন নিন্দুকেরা। শুধু তাই নয়, এই তারকাকে ‘অপয়া’ বলে আক্রমণ করতেও ছাড়েননি তারা।

ফাইনালের দিন স্টেডিয়ামে উপস্থিত ছিলেন অনুষ্কা। মাঠে থেকেই স্বামী বিরাটকে উৎসাহ প্রদান করতে দেখা যায় তাকে। তবে এতে লাভের কিছু হয়নি। ব্যাট হাতে ৪৯ রানেই থামেন বিরাট। তার উইকেট পতনের পরেই জয় কঠিন হয়ে যায় ভারতের জন্য। এরপর পরাজয় নিয়েই মাঠ ছাড়তে হয় রোহিত বাহিনীকে।

ভারতের এই হারের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুষ্কাকে নিয়ে নানা কটূক্তি করতে দেখা যায় একদল মানুষকে। তাদের দাবি, অনুষ্কা অপয়া, তিনি মাঠে থাকলেই ভারত হারে!

হারের পর অনেকেই গ্যালারিতে হতাশাচ্ছন্ন অনুষ্কার ছবি শেয়ার করে লিখেছেন, ‘অনুষ্কা স্টেডিয়ামে মানেই ভারতের জেতার সম্ভবনা শূন্য।’ কেউ আবার লিখেছে, ‘ভারতীয় ক্রিকেটের জন্য সব থেকে খারাপ বিষয় হল অনুষ্কা শর্মা।’ কেউ পরামর্শ দিয়েছেন, খেলার সময় এই নায়িকাকে বাড়িতেই থাকতে। আবার কেউ বলেছেন, ‘যেদিন থেকে এই মহিলা ক্রিকেট দেখা শুরু করেছেন, তখন থেকে ভারত আর কোনো আইসিসি টুর্নামেন্ট জেতে না।’

তবে এই প্রথম নয়, এর আগেও বহুবার ভারতীয় ক্রিকেট টিমের ব্যর্থতা এবং বিরাটের ব্যর্থতার জন্য অনুষ্কাকে দায়ী করা হয়েছে। তবে এক্ষেত্রে অনুষ্কার অনুরাগীরা এই নায়িকার পাশেই থেকেছেন। তারা ইতিবাচক মন্তব্য করেছেন।

প্রসঙ্গত, ২০১৭ সালে বিরাটের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন অনুষ্কা শর্মা। তার আগে দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন তাঁরা। বিয়ের পর সুখে সংসারও করছেন। বর্তমানে অভিনয় ছেড়ে সংসার ও স্বামী-সন্তানের দিকেই মনোযোগ এই অভিনেত্রীর।

Back to top button