বিনোদন

মা হওয়ার পরেও একদম ফিট আছেন অনুষ্কা, বিরাটকে কোলে তুলে দাঁড়িয়ে রইলেন, ভাইরাল ভিডিও

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা। মা হওয়ার পরেই চেহারার কোনো ঘাটতি হয় নি। ক্রিকেটার বিরাট কোহলির একমাত্র স্ত্রী সদ্য মা হওয়ার পরেও সুপার ফিট, সুপার স্ট্রং ও সুপার সেক্সি মাম্মা অনুষ্কা। ডেলিভারির পর সন্তানকে এখনও ক্যামেরার সামনে আনেননি বিরুষ্কা।

এখনও যথেষ্ট ফিট রয়েছেন অনুষ্কা। তার মা হওয়ার পরেও এরকম ফিটনেস দেখে নেট জনতা বিশ্বাসই করতে পারেন না যে তিনি মা হয়েছেন। অবশ্য অনুষ্কা যখন প্রেগন্যান্ট ছিলেন তখন থেকেই যোগাসন করতেন। অনুষ্কার বেবি বাম্পের ছবি অত্যন্ত আকর্ষণীয় ছিল।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

অনুরাগীরা ভালোবেসে এই জুটির নাম দিয়েছেন বিরুষ্কা। নিজেদের মধ্যে ভালোবাসার কমতি নেই বিরুষ্কার মধ্যে। যখন ভারত ইংল্যান্ড ম্যাচ চলছিল তখন মেয়ে ভামিকাকে নিয়ে শুধুমাত্র বিরাটের জন্য দূরদেশে পাড়ি দেন।বিরাটকে ক্রিকেটে উৎসাহ দেওয়া অনুষ্কার জীবনে মোস্ট ইম্পর্ট্যান্ট কাজ, সেই জন্যেই প্রেগন্যান্সির আগে ও পরে সবসময় বিরাটের পাশে থেকেছেন তিনি।এখনও পর্যন্ত, বি টাউনে সবথেকে স্ট্রং, কিউট কাপল হলেন বিরাট ও অনুষ্কা ‘বিরুষ্কা’।

বিয়ের পর থেদকেই ভালোবাসার কোনো কমতি দেখা যায়নি। এবারে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ে উপস্থিত ছিলেন বিরুষ্কা। সেখানে বিরাট দাঁড়িয়ে কথা বলছেন ক্রু মেম্বারদের সঙ্গে, ঠিক এরমধ্যে অনুষ্কা বিরাটকে পিছন থেকে কোলে তুলে নেন।অনুষ্কা দ্বিতীয়বার কোলে নেন বিরাটকে এবং বলেন একদম নিজে থেকে সাহায্য করবে না, আমি একাই তুলবো। বিরাট সেখানে বাধ্য বাড়বে মোট দাঁড়িয়ে থাকতে বাধ্য হয়। এর থেকে বোঝাই যায় যে অনুষ্কা বেশ স্ট্রং আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button