বিনোদন

মেয়েকে বুকে আগলে রেখেই স্বামীর পাশে রয়েছেন অনুষ্কা, ক্যামেরাবন্দি হল অনুষ্কার মাতৃত্বের ছবি

বলিউডের জনপ্রিয় জুটি বিরাট-অনুষ্কা। গত ১১ই জানুয়ারি তাদের ঘর আলো করে এসেছে একমাত্র মেয়ে ভামিকা। ভামিকাকে বেশ যত্ন করেই মানুষ করছেন বেই জুটি।জন্মের পর কেটে গেল কয়েক মাস কিন্তু এখনো পর্যন্ত ক্যামেরার সামনে নিয়ে আসেননি তাদের মেয়েকে। কিছুদিন আগেই আইপিএলের জন্য এক শহর থেকে অন্য শহরে ঘুরে বেরিয়েছিলেন। তার পাশাপাশি চলছে করোনার বাড়াবাড়ি। কিন্তু এই কঠিন পরিস্থিতিতেও অনুষ্কা-ভামিকা তার স্বামী ও বাবাকে ছাড়েনি।

এদিকে করোনার বাবাবাড়ি এখনও কমেনি। সারা দেশ জুড়ে চলছে আংশিক লকডাউন তার সাথে সাথে চলছে ভ্যাকসিন প্রক্রিয়া। এরইমধ্যে শুরু হতে চলেছে বিদেশের মাটিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। আগামী ১৮ জুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে সাউদাম্পটনে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে ভারতীয় ক্রিকেট দল। ইংল্যান্ডের মাটিতে হবে ক্রিকেট।আজ ভারতীয় ক্রিকেটাররা পৌঁছে গেছেন বিদেশের মাটিতে। মেয়েকে বুকে আগলে রেখেই স্বামীর সঙ্গে চললেন অনুষ্কা।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

বিরাট বর্তমানে খেলা ও পরিবার দুইদিকেই সমানভাবে সামলাচ্ছেন। বর্তমানে কঠিন পরিস্থিতি তাই বিরাটকে এক ছাড়েননি অনুষ্কা। অনুষ্কা বরাবরই বিরাটকে সমর্থনের জন্য মাঠে যান। এবারেও করোনা নিয়ম বিধি মেনেই স্বামীকে সঙ্গ দিতে চললেন তিনি। হ্যাঁ, এই বছর বিরাট-রোহিতদের সমর্থনে মাঠে থাকবেন অনুষ্কা শর্মা ও রীতিকা সজদেরা

এদিন ভারতীয় ক্রিকেট দল ইংল্যান্ডে গেল চার্টার বিমানে চেপে। এবারে ক্যামেরার সামনে থাকলেও দেখা যায়নি ভামিকাকে। অনুষ্কার কোলেই শুয়ে ছিল তাদের ছোট্ট মেয়ে ভামিকা।পাপারাৎজিত্রা যতই দেখতে চাননা কেন ভমিকাকে দেখতে পারেনি তারা। ভামিকাকে মুড়িয়ে রেখেছে চাদর দিয়ে। ছোট্ট ভামিকাকে বেবি কেরিয়ার ব্যাগের মধ্যেই মায়ের কোলে মুখ লুকিয়ে রয়েছেন৷ সূত্রের খবর, ব্রিটিশ সরকার ও ইংল্যান্ডের জন স্বাস্থ্য বিভাগের সঙ্গে আলোচনার পর বায়ো-সেফটি বিধি তৈরি করা হয়েছে।

Back to top button