বিনোদন

মেয়ের নাম প্রকাশ্যে আনতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার অনুষ্কা ও বিরাট

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মার হাসব্যান্ড ক্রিকেটার বিরাট কোহলি।সকলের জনপ্রিয় জুটি। কিছুদিন আগেই তারা প্রথম সন্তানের বাবা মা হলেন। সোশ্যাল মিডিয়া থেকে সন্তানকে দূরে রাখতেই চেয়েছিলেন তারা। তাদের মেয়ে জন্মানোর পরে তাঁর ধরে কাছে কোনো ক্যামেরা বা কোনো মিডিয়াকে ঘেঁষতে দে নি ছবি তোলার জন্য। তবে ২১ দিনের পরে এই দম্পতি নিজেই মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন। ইনস্টাগ্রামে মেয়ের ছবি পোস্ট করে সোকজলের আশীর্বাদ ও ভালোবাসা চাইলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। তিনি জানান যে তাদের মে হওয়াতে তাঁর বেশ খুশিতে আছেন।

এই তারকা জুটি বিরাট-অনুষ্কা তাদের মেয়ের নাম রেখেছেন Vamika ভামিকা,আর এই নামের অর্থ হল মা দূর্গা। কিছু মানুষ সব জয়যায়গাতেই থাকেন যেরকম তারা সবকিছু নিয়ে সমালোচনা করতে ভালোববাসেন। আর ঠিক সেইরকমই কিছু নেট নাগরিক তাদের মেয়ের নাম নিয়ে সমালোচনা করেন। তাছাড়া বিরাট অনুষ্কার নামের ছন্দ মিলিয়ে ভমিকা নামটি যথাযত। আর কিছু নেট জনতা আছেন যারা এই নামের সম্পর্কে দু চার কথ্য বলেন যাদের নাকি নামটি পছন্দ হয়নি, মানেনি নামটি। কিন্তু যারা এই নামের সমপর্কে জানেন তারা অবশ্য অনেক ভালোবাসা শুভেচ্ছা ও আশীর্বাদ জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

অনুষ্কার মেয়ের বনাম রাখা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় ওঠে। অনুষ্কার ট্যুইট ঘিরে চলছে জবরদস্ত সমালোচনার ঝড়। কেউ লিখছেন সীতা নয় কেন? কেন ভামিকা? আবার কেউ লিখেছেন এখনও সুশান্তর সিংহ রাজপুতকে নিয়ে কোনও টুইট করলেন না। আবার কেউ লিখেছেন ভামিকা তৈমুরকে টেক্কা দেবে, এমনকি কেউ কেউ ব্যঙ্গ করে লিখেছেন, ‘উও মিকা’।নানান জনের নানান মতামত।

তবে একটা কথা ঠিক মানুষের কোথায় তো কিছু বদল হওয়ার নয়। বা কারো কথাতেও কিছু হবে না অন্যের কথায় কান দিয়ে লাভ নেই। নাম নিয়ে চর্চা হলেও কুছ পরোয়া নেহি বিরুষ্কার। বিরাট জানিয়েই দিয়েছেন এটাই তাঁর পৃথিবী,”My whole world in one frame”

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Back to top button