বিনোদন

এই বিশেষ শর্তেই বিরাট কোহলিকে বিয়ে করতে রাজি হয়েছিলেন অনুষ্কা, ফাঁস গোপন তথ্য

বলিউডের জনপ্রিয় তারকা দম্পত্যি জুটি বিরাট কোহলি-অনুষ্কা শর্মা । বিরাট-অনুষ্কার ভক্তদের নিশ্চই অজানা নয় এই জুটি বেশ মজার। কারণ, মজার ছলে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা রকম ছবি ভিডিও পোস্ট করে থাকেন বিরাট-অনুষ্কা । যা প্রকাশ্যে আসতেই ভিড় পরে যায় নেটিজেনদের। ভাইরাল হয়ে যায় মুহূর্তে।কিছুদিন আগেই এই জুটির কোল আলো করে এসেছে কন্যা সন্তান ভামিকা। এই খবর ছড়িয়ে পড়তেই হৈ চৈ পরে যায় ভক্তদের মাঝে।বিরাট অনুষ্কার ঘরে নতুন অতিথি আসায় ভক্তরা শুভেচ্ছায় ভরিয়ে দেয় এই তারকা দম্পতীকে। বিরাট-অনুষ্কার সন্তান জন্মানোর পর থেকেই যেন কেন্দ্রবিন্দুতে রয়েছেন।

তবে জানেন কি মাত্র ২৯ বছর বয়সে বিয়ে করেছিলেন বলি অভিনেত্রী অনুষ্কা। একজন অভিনেত্রী হিসেবে যা অনেকটা কম। ইতালিতে বসেছিল বিরাট-অনুষ্কার রাজকীয় বিয়ের আসর। পুরো বিষয়টাই গোপন রেখে ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবের নিয়েই বিয়ে সেরে ফেলেন এই জুটি। তবে এই নিয়ে অনুষ্কা নিজেই জানান, বিয়ে করার জন্য তার বয়স অনেকটাই কম ছিল। কিছু কিছু মানুষ আছে যারা আজও বিশ্বাস করে যে ২৯ বছরে বিয়ে একজন অভিনেত্রীর বিয়ে হওয়াটা তাড়াতাড়ি মনে হয়।

অনুষ্কা আরও জানিয়েছেন, দর্শকরা অভিনেতা-অভিনেত্রীদের কেবল পর্দাতেই দেখতে বেশি পছন্দ করেন।অভিনেত্রী-অভিনেতারা বিবাহিত কি না তাদের কোনো ব্যক্তিগত জীবন আছে কি না এই মানসিকতা নিয়ে সকলেরই বেরিয়ে আসা উচিত।

অনুষ্কা এও জানান, তিনি নিজের ইচ্ছে এতো কম বয়সে বিয়ে করেছেন। কারণ, বিয়ের জন্য কোনো বয়স হয় না। এমনকি বিবাহিত মহিলাদের যোগ্য সম্মান দেওয়া উচিত। বিয়ের আগে চুপিসারে বিরাট-অনুশকা ডেটিং করেছেন। তবে এই নিয়ে তারা কখনোই মুখ খোলেননি। এরপর বিয়ের চার মাস আগে তারা পুরো প্ল্যানিং করে বিয়ে করতেই ইতালিতে পাড়ি দিয়েছিলেন। আর সেখানেই বন্ধু-বান্ধবদের নিয়ে চুপিসারে বিয়ে করেন বিরাট-অনুষ্কা। বিয়েতে তাদের দুজনকে যেন পুরো রাজপুত্র ও রাজকন্যার মতো দেখাচ্ছিল।

Back to top button