বিনোদন

টিআরপিতে নম্বর কমলো অনুরাগের ছোঁয়ার, এবার এগিয়ে কোন সিরিয়াল? প্রকাশ্যে ফলাফল

ফের প্রকাশিত হয়েছে এই সপ্তাহের টিআরপি তালিকা। বাংলা সিরিয়ালের জন্য টিআরপি তালিকার গুরুত্ব অপরিসীম। কারণ এই তালিকা নির্ধারণ করে দেয় বাংলার সব সিরিয়ালের ভাগ্য। স্টার জলসা এবং জি বাংলার রেষারেষিতে কে হল এই সপ্তাহের বেঙ্গল টপার? এবারে স্টার জলসা এবং জি বাংলা একে অপরকে টক্কর দিয়েছে।

গত কয়েক সপ্তাহের ফলাফল অনুসারে এই সপ্তাহেও টপার হয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালটি গত সপ্তাহ পর্যন্ত ৯ এর ঘরে নম্বর পেয়েছিল। কিন্তু টপার হলেও এই সপ্তাহের নম্বর কমে আটের ঘরে নেমে গিয়েছে। দ্বিতীয় হয়েছে জগদ্ধাত্রী। এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৮। ‘খেলনা বাড়ি’ ৭.৫ নম্বর পেয়ে তৃতীয় স্থানে রয়েছে। চতুর্থ স্থানে রয়েছে গৌরী এলো এবং নিম ফুলের মধু।

পঞ্চম স্থানে রয়েছে জি বাংলার রাঙা বউ ধারাবাহিকটি। এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৬.৭। ষষ্ঠ স্থানে রয়েছে পঞ্চমী। এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৬.৩। সপ্তম স্থানে আছে মেয়ে বেলা। পেয়েছে ৬.১ নম্বর। অষ্টম স্থান পেয়েছে সোহাগ জল। প্রাপ্ত নম্বর ৬। নবম স্থানে রয়েছে হরগৌরী পাইস হোটেল। এই সিরিয়ালটি পেয়েছে ৫.৯ নম্বর। দশম স্থানে রয়েছে গাঁটছড়া। প্রাপ্ত নম্বর ৫.৮‌। উল্লেখ্য এই সপ্তাহের সেরা দশের তালিকা থেকে কিন্তু ছিটকে গিয়েছে মিঠাই। এই সপ্তাহে মিঠাই কেবল ০.১ নম্বরের জন্য সেরা দশের মধ্যে স্থান পায়নি।

এদিকে অনুরাগের ছোঁয়ার বিপরীতে টিকতে না পেরে স্বস্তিকা দত্তের সিরিয়াল তোমার খোলা হাওয়া সরিয়ে দেওয়া হচ্ছে। সেরা পাঁচের মধ্যে স্টার জলসাকে কেবল প্রথম স্থান বাদে আর একটিও জায়গা ছাড়েনি জি বাংলা। এদিকে মিঠাইয়ের টিআরপি যেভাবে কমে গেল তাতে দর্শকদের মনে নতুন করে এই সিরিয়াল বন্ধ হওয়া নিয়ে দুশ্চিন্তা দেখা দিয়েছে।

Back to top button