বিনোদন

ঠোঁটের কাছে ঠোঁট রেখে চরম ঘনিষ্ঠ অঙ্কুশ-ঐন্দ্রিলা, বরুণ-সারার হট পোজই কি নকল করতে চেয়েছিলেন এই জুটি?

টলিউডের একজন জনপ্রিয় অভিনেতা হল অঙ্কুশ। অভিনয় দিয়ে জিতে নিয়েছেন দর্শকদের মন। বেশিরভাগ সময়ই হাসিখুশি থাকতে দেখা যায় অভিনেতাকে। বেশিরভাগ কমেডি সিনেমাতে অভিনয় কিওরতে দেখা যায় অঙ্কুশকে। অঙ্কুশের একমাত্র প্রেমিকা ঐন্দ্রিলা। এদের প্রেম আজকের নয় গত ১০ বছর থেকে এদের প্রেমের সম্পর্ক। অভিনেত্রী ঐন্দ্রিলা ছোট পর্দার মাধ্যমে অভিনয় জগতে আসেন। সম্প্রতি অঙ্কুশের সাথে ‘ম্যাজিক’ সিনেমার মাধ্যমে বাবর পর্দায় অভিষেক হয় তার।

এই জনপ্রিয় জুটি করোনা আবহে লিভ-ইন সম্পর্কে কাটিয়েছেন।সেই সময় নিজেদের নানান খুনসুটির ভিডিও নিজেরাই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। শোনা যায় যে চলতি বছরেই ২০২১ এর ডিসেম্বরে সাত পাকে বাধা পড়তে চলেছেন এই জুটি। টলিপাড়া থেকে সমস্ত অনুরাগীরা তাদের বিয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন।

নতুন ছবিতে সাফল্য পেতে না পেতেই কাজের চাপ থেকে একটু মুখ সরিয়ে সব ভুলে, ‘জয় মা ভ্যাকেশন’ বলে অঙ্কুশ এবং ঐন্দ্রিলা প্রিওয়েডিং হানিমুন ভ্যাকেশানে। এই জুটি পাড়ি দিয়েছিলে ‘মালদ্বীপ’-এ । সেখানে এই জুটি একটি বিলাসবহুল বিলাসবহুল রিসর্টে একেবারে সমুদ্র লাগোয়া রুম বুক করেছিলেন তাঁরা।সেখানে গিয়ে নানা রকম ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। যা প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের। সেই সব ছবি ভাইরাল হয়ে গিয়েছে মুহূর্তের মধ্যে।

সম্প্রতি ফের নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে অঙ্কুশ-ঐন্দ্রিলা। যা দেখে চোখ সরাতে পাচ্ছেন না নেটিজেনরা। ছবিটিতে দেখা গিয়েছে, জলের নিচে ঠোঁটে ঠোঁট রেখে চরম ঘনিষ্ঠ অঙ্কুশ-ঐন্দ্রিলা। ছবিটি দেখে যেন চোখ আটকে যায় নেটিজেনদের। অঙ্কুশ-ঐন্দ্রিলার এই পোজ দেখে মনে করিয়ে দেওয়া হলো বরুন-সারার সেই ঘনিষ্ঠ দৃশ্য। যেখানে বরুন-সারাকেও দেখা গিয়েছে ‘কুলি নম্বর ১’এর একটি গানে জলের নিচে ডুব দিয়ে ঠোঁটে ঠোঁট রেখে ঘনিষ্ঠ হতে। তবে কি বরুন-সারাকেই নকল করতে চেয়েছিলেন টলিউডের এই পাওয়ার কাপল? তবে যাই হোক অঙ্কুশ-ঐন্দ্রিলার এই ছবিটি মন জয় করেছে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Back to top button