বিনোদন

মারা গেলেন অঙ্কুশ-ঐন্দ্রিলার কাছের মানুষ, প্রিয়জনকে হারিয়ে শোকে ভেঙে পড়লেন দুই তারকা

অঙ্কুশ-ঐন্দ্রিলাকে এই প্রথম বার রাজা চন্দ পরিচালিত ‘ম্যাজিক’ সিনেমাতে একসঙ্গে কাজ করতে দেখা গেছে দর্শকের খুব চাহিদায় রিয়েল থেকে রিলে অভিনয় করছে তাঁরা ১০ বছরের প্রেম এবার রিয়েল লাইফে পরিণতি পড়তে চলেছে অভিনেতা অনির্বানের বিয়ের সময় থেকেই অনুরাগীদের মনে একটু বিয়ের অভ্যাস দিয়ে রেখেছিলেন অভিনেতা অঙ্কুশ হাজরা টলিপাড়া থেকেই শোনা যাচ্ছে চলতি বছরেই নাকি চার হাত এক করতে চলেছে জনপ্রিয় এই জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা।

একটি সংবাদ পত্রের মাধ্যমেই অঙ্কুশ ও ঐন্দ্রিলা দুজনেই দুজনের মনের কথা জানালেন চলতি বছরের শেষে অর্থাৎ ডিসেম্বর মাসের বিয়ে করছেন তাঁরা , যদিও এখনও পর্যন্ত বিয়ের ডেট ফিক্সড করা হয়নি তবে পরিস্থিতি অনুযায়ী বিয়ের ডেট , মেনু ও অনুষ্ঠান সূচি ঠিক করবেন।

ঐন্দ্রিলা বিয়ের ব্যাপারে জানিয়েছেন বিভিন্ন রকমের সাজে তিনি সাজবেন না পুরো বিয়েটাই পুরোদস্তুর বাঙালি রীতি নীতি মেনেই করবেন এবং রিসেপশনের দিন গাউন পরে ওয়েস্টার্ন স্টাইল সাজবার ইচ্ছে রয়েছে ঐন্দ্রিলার।

বিয়ের আগেই এই জুটি একটা প্রি-হানিমুন ট্যুর করে ফেলেছেন এছাড়াও অঙ্কুশ-ঐন্দ্রিলা নতুন একটি ফ্ল্যাট কিনেছেন এর পাশাপাশি আবার বিলাসবহুল একটি গাড়িও কিনে ফেলেছেন এতে বোঝাই যাচ্ছে একেবারে সংসার গুছিয়েই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই লাভ বার্ডস।

সবকিছু ঠিক চললেও, হঠাৎ করেই যেন খুশির পালে লাগলো শোকের ছায়া। দুজনেরই খুব কাছের এক মানুষ মারা গেছেন আজ। অঙ্কুশ -ঐন্দ্রিলার সেই কাছের মানুষের নাম হলো বাপ্পা। এনাকে পর্দায় দেখা না গেলেও যিনি পর্দার বাইরে অঙ্কুশ ও ঐন্দ্রিলার সবসময় সাপোর্টে থাকতেন। এই মানুষটি সব সময় খেয়াল রাখতেন অঙ্কুশ -ঐন্দ্রিলার বিভিন্ন খুঁটিনাটি বিষয়ে। কিন্তু সেই সর্বদা খেয়াল রাখা মানুষটি আর নেই দুজনের মাঝে হঠাৎ করেই অসুস্থ হয়ে মারা গেছেন তিনি। সম্প্রতি অঙ্কুশ তার প্রিয় বাপ্পাদার সাথে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন “”আজ আমি সবথেকে কাছের একজন মানুষকে হারালাম। বাড়ির ভেতর বাবা মা যেমন খেয়াল রাখেন তেমনি একইভাবে বাড়ির বাইরে সেভাবে আমার খেয়াল রাখতেন। ১০ বছরের এই পথচলা কোনোদিন আমি ভুলবোনা। যেখানেই থেকো ভালো থেকো বাপ্পা দা”।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

ঐন্দ্রিলাও তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বাপ্পা দার সাথে একটি ছবি শেয়ার করে লিখেছেন “১৫ বছরের দাদা বোনের সম্পর্ক শেষ করে এই ভাবে চলে গেলে বাপ্পা দা..যেখানে থেকো ভালো থেকো’।প্রিয় বাপ্পা দার জন্য শোক প্রকাশ করেছেন টলিউডের রুক্মিণী মৈত্র, সুদীপ্তা, গীত রায়, মিমি চক্রবর্তীর মতো তারকারাও।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Back to top button