বিনোদন

বিয়ের আগেই সুখবর দিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, নতুন সদস্যকে আহ্বান এই সেলেব জুটির

টলিউডের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সম্পর্কের কথা নিশ্চই অভিনেতার ভক্তদের অজানা নয়। বহু দিন ধরে সম্পর্কে রয়েছেন টলিউডের এই রোমান্টিক জুটি। এমনকি লকডাউনের সময় একসঙ্গে ছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা । তবে এবার শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টালিউডের এই রোমান্টিক জুটি। আর এই কথা অঙ্কুশ নিজেই ফাঁস করে জল্পনা উস্কে দিচ্ছেন । যদিও এবার প্রথম নয়, এর আগেও অঙ্কুশ ঐন্দ্রিলার বিয়ে নিয়ে অনেক গুঞ্জন ছড়িয়েছিলো।

সম্প্রতি সুখবর দিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। কারণ, তাঁদের পরিবারে এসেছে নতুন সদস্য। বিয়ের আগেই এমন একটি সুখবর পেয়ে আনন্দিত এই জুটির ভক্তরা। জানা গিয়েছে, কয়েক দিন আগেই নতুন গাড়ি কিনেছেন অঙ্কুশ। সেই গাড়ির সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন অঙ্কুশ ও তার প্রেমিকা ।আর সেই গাড়িকেই নতুন সদস্য হিসেবে তকমা দিয়েছেন ঐন্দ্রিলা এবং অঙ্কুশ। দু’জনেই নিজের প্রোফাইল থেকে ছবি পোস্ট করেছেন।ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

প্রসঙ্গত, টলিউডের প্রেমিক জুটির নাম বললেই সবার প্রথমে অঙ্কুশ-ঐন্দ্রিলার নাম সামনে আসে। দীর্ঘ ১০বছর ধরে সম্পর্কে রয়েছেন এই জুটি। কোনো লুকোচুপি নয়, যা ঘটে সেটা একেবারে প্রকাশ্যে বলে ফেলেন এই জুটি। তবে ২০২১-এ সত্যি বিয়ের পিঁড়িতে বসছেন এই জুটি।অভিনেতার পোস্টে এমনই ইঙ্গিত দেখা যাচ্ছে।

Back to top button