বিনোদন

টলিপাড়ায় আবার বাজতে চলেছে বিয়ের সানাই! বিয়ের সময় ঘোষণা করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

অঙ্কুশ-ঐন্দ্রিলাকে এই প্রথম বার রাজা চন্দ পরিচালিত ‘ম্যাজিক’ সিনেমাতে একসঙ্গে কাজ করতে দেখা যাবে দর্শকের খুব চাহিদায় রিয়েল থেকে রিলে অভিনয় করছে তাঁরা ১০ বছরের প্রেম এবার রিয়েল লাইফে পরিণতি পড়তে চলেছে অভিনেতা অনির্বানের বিয়ের সময় থেকেই অনুরাগীদের মনে একটু বিয়ের অভ্যাস দিয়ে রেখেছিলেন অভিনেতা অঙ্কুশ হাজরা টলিপাড়া থেকেই শোনা যাচ্ছে চলতি বছরেই নাকি চার হাত এক করতে চলেছে জনপ্রিয় এই জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা।

একটি সংবাদ পত্রের মাধ্যমেই অঙ্কুশ ও ঐন্দ্রিলা দুজনেই দুজনের মনের কথা জানালেন চলতি বছরের শেষে অর্থাৎ ডিসেম্বর মাসের বিয়ে করছেন তাঁরা , যদিও এখনও পর্যন্ত বিয়ের ডেট ফিক্সড করা হয়নি তবে পরিস্থিতি অনুযায়ী বিয়ের ডেট , মেনু ও অনুষ্ঠান সূচি ঠিক করবেন।

ঐন্দ্রিলা বিয়ের ব্যাপারে জানিয়েছেন বিভিন্ন রকমের সাজে তিনি সাজবেন না পুরো বিয়েটাই পুরোদস্তুর বাঙালি রীতি নীতি মেনেই করবেন এবং রিসেপশনের দিন গাউন পরে ওয়েস্টার্ন স্টাইল সাজবার ইচ্ছে রয়েছে ঐন্দ্রিলার।

বিয়ের আগেই এই জুটি একটা প্রি-হানিমুন ট্যুর করে ফেলেছেন এছাড়াও অঙ্কুশ-ঐন্দ্রিলা নতুন একটি ফ্ল্যাট কিনেছেন এর পাশাপাশি আবার বিলাসবহুল একটি গাড়িও কিনে ফেলেছেন এতে বোঝাই যাচ্ছে একেবারে সংসার গুছিয়েই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই লাভ বার্ডস।

জানা যায় এই জুটির প্রেম শুরু হয় ২০১১ সাল থেকেই ঠিক তখন থেকেও অঙ্কুশ-ঐন্দ্রিলা সপরিবারে একসঙ্গে থাকেন এখনও পর্যন্ত এই দুই পরিবার এক ছাদের তলায় থাকেন তাই বিয়ের ব্যাপারে বিয়ের মতামতটা আগেই জেনে নিযেছেন , সম্প্রতি সাক্ষাৎকারে অঙ্কুশ জানিয়েছেন যে সব কিছুর আগে তাঁর কাছে তাঁর পরিবার খুবই গুরুত্বপূর্ণ। দুই পরিবারের মত যখন আছেই তাই বিয়েতে আর দেরি করতে চায়না ডিসেম্বরেই নাকি বিয়ে করছেন বলে জানিয়েছেন অঙ্কুশ এখন শুধু বাকি দুই পরিবার মিলে বিয়ের তারিখটা ঠিক করা এই করোনা পরিস্থিতির কারণে কিভাবে সবটা করবেন , কতজনকে ডাকা যাবে সেবিষয়টাও একটু ভেবে দেখতে হবে বলে জানিয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরা।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Back to top button