বিনোদন

সুশান্তের প্রেমিকা এখন রাজীবের সাথে অন্তরঙ্গ মুহূর্তে, ফের লাইমলাইটে রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী কিছুদিন আগেই জেল থেকে ছাড়া পেয়েছেন। এই বছর তাকে নানা সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়েছে। MTV Radioes এর রঘু র্যাম আর রাজীব লক্ষ্মণকে অনেকেই চেনেন। এবারে এই রাজীবেরই কাছাকাছি এনে প্রয়াত সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী।মাথায় চুমু দিলেন রিয়া। আদর করে তারা একে অপরকে জড়িয়ে ধরেছেন রিয়া ও রাজীব।বহু দিনের পুরোনো বন্ধুত্ব ঝালিয়ে নিচ্ছেন একে ওপরের সাথে।

রিয়ার চোখে মুখে এদিন আনন্দের উচ্ছাস দেখা যায়। মুখে দুস্টু হাসি মনে অগাধ প্রেম। প্রিয় বন্ধু রাজীবকে দেখে নিজেকে সামলাতে পারেননি রিয়া। দেখা মাত্রই রাজীবের কাঁধে মাথা রাখেন রিয়া। বছরের শুরুতে রাজীবও প্রিয় বান্ধবীর উষ্ণ ছোঁয়া পেয়ে আপ্লুত।ভাইরাল রিয়া রাজীবের অন্তরঙ্গতা।

 

View this post on Instagram

 

A post shared by Rajiv Lakshman (@rajivlakshman)

শুধুমাত্র ফেসবুকের পাতাতেই এই অন্তরঙ্গতা ফুটে ওঠেনি,রাজীব তার ইনস্টাগ্রামেও রিয়াকে নিয়ে দু-চার কথা লিখেছেন। রিয়া চক্রবর্তীর সঙ্গে তাঁর পুনর্মিলন হওয়াতে রাজীব গর্বিত এবং ডোন্ট কেয়ার তিনি।

একটি জন্মদিনের পার্টিতে রিয়া নিমন্ত্রিত ছিলেন। খুশিতে ডগমগ রিয়া বছরের শুরুতেই ভাই সৌভিককে নিয়ে নতুন ফ্ল্যাট খুঁজতে বেড়িয়েছিলেন। সোনা যাচ্ছে ফের লাইমলাইটে ফিরছেন তিনি। প্রসঙ্গত, প্রায় একমাসের মতো তিনি মুম্বাইয়ের বাইকুল্লা জেলে কাটিয়ে জামিনে ছাড়া পেয়েছেন । যদিও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এখনো কোনো কিনারা হয়নি। এমনকি বলিউডের মাদক কেসও ধামাচাপা। যাদের নাম উঠে এসেছিলো সেইসব আধিপত্যের পর্দায় লুকিয়ে গেছে। এদিকে পরিচালক রুমি জাফেরির কথায় ২০২১ এ রিয়া ফিরতে চলেছেন বলিউডে।

Back to top button