বিনোদন

আবার একটি দুঃসংবাদ! করোনা আক্রান্ত হলেন ‘বেদের মেয়ে জ্যোৎস্না’-এর অভিনেত্রী শ্রীমা ভট্ট্যাচার্য

করোনা ভাইরাস গত বছরের তুলনায় এবছর যেন আরো বেশি শক্তিশালী হয়ে উঠেছে। করোনার দ্বিতীয় ঢেউ সাধারণ মানুষের মনে আতঙ্ক সৃষ্টি করেছে। বলিউড থেকে টলিউড সমস্ত জায়গায় বহু তারকারা আক্রান্ত হয়েছে করোনায়। গত বুধবারই জানা গিয়েছিল করোনায় আক্রান্ত হয়েছেন ‘রানী রাসমণী’ ধারাবাহিকের রানীমা ওরফে দিতিপ্রিয়া। আর এবারে করোনায় আক্রান্ত হলেন ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ধারাবাহিকের রোহিনী ওরফে শ্রীমা ।

অভিনেত্রী করোনায় একর্ণাট হওয়ার খবর নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী শ্রীমা জানিয়েছেন,”আমার করোনা রিপোর্ট পজিটিভ। আমি আইসোলেশনে রয়েছি, বা়ড়িতেই নিভৃতবাসে থাকব। দয়া করে আমার সংস্পর্শে আসা মানুষজনেরা কোভিড পরীক্ষা করিয়ে নিন। ভালো থাকুন, সুস্থ থাকুন”।

অভিনেত্রী আপাতত সুস্থ আছেন কিন্তু সরিয়ে জ্বর সর্দি হালক রয়েছে। তার সাথে সাথে মাথায় খুব যন্ত্রণা, সঙ্গে গা-হাত পায়ে ব্যাথা রয়েছে। কিন্তু তিনি জানান যে বাড়িতে মা ও বাবা সুস্থ আছেন। তিনি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। শুধুমাত্র চিন্তার বিষয় অভিনেত্রীর অ্যাস্থমার সমস্যা রয়েছে। এমনি সময়ও ইনহেলার ব্যবহার করেন সবসময়।

টেলিভিশনের সান বাংলায় জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘বেদের মেয়ে জ্যোৎস্না’। এই ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী সকলের মন জয় করে নিয়েছেন। এই বছরেই শেষ হয়ে গেছে ধারাবাহিক তারপর থেকে অভিনেত্রীকে নতুন করে ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়নি। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। নানারকম ফটোশ্যুটের মাধ্যমে মাতিয়ে রাখেন দর্শকদের। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা রয়েছে ৫ লক্ষের বেশি। বেশিরভাগ অনুরাগীরা অভিনেত্রীর দ্রুত সুস্থতা কামনা করেছেন।

Back to top button