বিনোদন

নামের ভুল উচ্চারণ শুনতে শুনতে বিরক্ত আমির কন্যা ইরা, এবার নিলেন বড় পদক্ষেপ

বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খানের একমাত্র মেয়ে ইরা খান বলিউডে পা না রাখলেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। ভক্তের সংখ্যাও প্রচুর ইরার।প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানারকম ছবি পোস্ট করে নেটিজেনদের মনে ঝড় তোলেন আমির কন্যা। আর সেই সব ছবি ভাইরাল হতেও বেশি সময় লাগে না।

প্রসঙ্গত, এই বয়সেই ইরা জড়িয়ে পড়েছেন প্রেমের সম্পর্কে। মিশাল কৃপালিনীর সাথে তার প্রেম বেশিদিন টেকেনি মাত্র দু বছর পরেই ভেঙে যায় সম্পর্ক। জানা গেছে, এখন ইরা বাবা আমির খানের ফিটনেস ট্রেনার নুপুর শেখরের সাথে প্রেম করছেন। ইরার তুলনায় দ্বিগুন বয়সী নুপুর আমির খানের ট্রেনারের পাশাপাশি ইরারও ফিটনেস ট্রেনার। তবে তারা দুজনের কেউই এই বিষয় নিয়ে এখনো মুখ খোলেননি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি পোস্ট করে ঝড় তুললেন ইরা খান। সুইমিংপুলে হলুদ বিকিনি, কালো হট প্যান্টে হাসি মুখে পোজ দিয়েছেন আমির কন্যা ইরা। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই আদরে চুমুতে ভরিয়ে দিয়েছেন ফ্যানেরা। তবে শুধু সুইমিং পুলেই নয় বাথটাবে বই হাতে শুয়ে থাকতেও দেখা যায় ইরা খানকে। ছবিটি ভাইরাল হয়ে যায় নিমিষের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

আর এবার আমির কন্যা ইরা সরব হলেন তার নামের ভুল উচ্চারণ নিয়ে। তার অনুরাগীরা যখন তার নামের ভুল উচ্চারণ করে তখন তার বন্ধু -বান্ধবীরা তাকে নাকি সেই বিষয় নিয়ে খেপায়। আর তাতেই বিরক্ত হয়ে যান ইরা। তাই তিনি ফ্যানেদের জন্য একটি ভিডিও বার্তা প্রকাশ করে অনুরোধ করেছেন তারা যেন তার নাম সঠিক ভাবে উচ্চারণ করে।

 

View this post on Instagram

 

A post shared by Ira Khan (@khan.ira)

Back to top button