বিনোদন

‘টিভিতে দুই দিকের ভাষণ দেখাচ্ছে, অডিও তো এক দিকের’, ভাষণ বিড়ম্বনায় ‘সাধারণ নাগরিক’ অঙ্কুশ

টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা এবার থেকে গেলেন ব্যতিক্রমী হয়ে। একদিকে যেখানে রাজনৈতিক শিবিরে যোগ দানের হিড়িক লেগেছে তারকাদের মধ্যে সেখানে অঙ্কুশ হাজরা অবস্থান করছেন যেন অন্য মেরুতে। জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি বিজেপিতে যোগদান করার কয়েক মুহূর্ত পরেই অঙ্কুশ সোশ্যাল মিডিয়ায় লেখেন ‘আমার দ্বারা হাউজ পাওরি ছাড়া আর কিছুই হবে না’।

রবিবার বাংলায় নির্বাচন ঘিরে হাইভোল্টেজ প্রচার হয়ে গেলো আজ বাংলায়। একদিকে কলকাতার ব্রিগেড ময়দানে মোদির জনসভা অপরদিকে শিলিগুড়িতে মমতা ব্যানার্জির প্রতিবাদ মিছিল। মোদী মঞ্চে বক্তব্য শুরু করার কিছুক্ষন পরেই মঞ্চে বক্তৃতা দিতে শুরু করেন মমতা। তাই টিভির পর্দায় একদিকে মোদী ও অপরদিকে মমতার লাইভ ছবি তুলে ধরা হলেও টিভি চ্যানেল গুলির অডিওতে শোনা যাচ্ছিলো একটি ভাষণই।

আর সেই নিয়েই মহা বিড়ম্বনায় পরে যান অঙ্কুশ। তিনি টিভিতে সেই দৃশ্য দেখে টুইট বার্তায় লেখেন ‘সব নিউজ চ্যানেলেতে দুদিকের ভাষণই দেখতে পাচ্ছি…একটা কলকাতায়, আরকেটা শিলিগুড়িতে। কিন্তু একদিকেরই অডিও আছে, আরেকটা দিক পুরো মিউট, শুধু ভিডিয়ো চলছে। না, আমি কোনও পলিটিক্যাল পার্টির প্রতি পক্ষপাতপূর্ণ নই, কিন্তু একজন সাধারণ নাগরিক হিসাবে আমি দুদিকটাই শুনতে চাই… এইটুকুই বলার।

অঙ্কুশের টুইট নিয়ে কটাক্ষ করতেও ছাড়েননি অঙ্কুশকে। একজন নেটিজেন মন্তব্য করেন ‘শুধু ডানদিকের ভাষণ শোনা গেলে এই টুইট করতেন না’।
আর তার জবাবে অঙ্কুশ লেখেন ‘আপনাদের প্রবলেমটা হচ্ছে কিছু বক্তব্য রাখলেই ভেবে বসেন এ হয়তো এই দলের, ও হয়ত ওই দলের। আরে মশাই, এমন মানুষও আছে যারা শুধুই এই অপেক্ষায় বসে থাকে যে যারাই জিতুক তারা যেন মানুষের ভালো করে, ব্যাস… লাইভ বক্তব্য এক এক করে দুটোই শুনতে চেয়েছিলাম…এইটুকুই’।

Back to top button