বিনোদন

নীল-তৃনা জুটিকে আইবুড়ো ভাত খাওয়ালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

বলিউডের পাশাপাশি টলিউডেও বর্তমান বিয়ের মরসুম চলছে। তার পাশাপাশি টেলিভিশনের বিনোদন জগতেও বিয়ের হৈহুল্লোড় চলছে। শীঘ্রই চার হাত এক হতে চলেছে নীল তৃনা জুটির। জী বাংলায় জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’র অভিনেতা নীল ও ওপর পক্ষে ষ্টার জলসায় ‘খড়কুটো’ সিরিয়ালের তৃনা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। সোশ্যাল মিডিয়াতেও তারা বেশ সক্রিয়। সারাক্ষনই তাদের নিজেদের মধ্যে হওয়া খুনসুটি দুস্টুমি ও আরো মজার মূহর্ত তারা ফ্যানেদের সাথে শেয়ার করে থাকেন।

টেলিভিশনে আরেক পরিচত জুটি অঙ্কুশ ঐন্দ্রিলা, নীল তৃনাকে আইবুড়ো ভাত খাওয়ালেন। আর তাদের সাজ ও লক্ষ্য করার মতো। ক্রিমের উপর ফুলের ছাপ প্রিন্টেড শার্টে নীলকে অসাধারণ দেখতে লাগছে। সেইসঙ্গে তৃণাও কোনো অংশে কম যায়না। হালকা নীল রঙের কুর্তিতে সাধারণ লুকে বেশ মানিয়েছে তাকে।বিয়ের আমেজে বেশ খুশিতেই আছেন তারা।

 

অন্যদিকে আরেক জনপ্রিয় জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা ও লাল রং পোশাকে বেশ অসাধারণ লাগছে। দুই জনপ্রিয় তারকা আরো দুই জনপ্রিয় তারকা কে আইবুড়ো ভাত খাওয়াচ্ছে।বিষয় তা জাস্ট ভাবা যাচ্ছে না। এমন ছবি ইনস্টাগ্রামে পোস্ট করার পর থেকে দর্শক ও অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

আইবুড়ো ভাতের আইটেম বেশ লক্ষ্য করার মতো। অনেক ধরণের খাবার ডাইনিং টেবিলে সাজানো আছে। তার মধ্যে যে খাবারটি সবচেয়ে বেশি নজর কাড়ছে তাহলো মাটির ভাঁড় এর মধ্যে মিষ্টি দই। বোঝাই যাচ্ছে সেলিব্রেটি হলেও বাঙালিয়ানা খেয়ে তারা কোনোভাবেই ভুলে যায়নি। আর বাঙালি সবথেকে বেশি ভালোবাসে খেতে। যেকোনো শুভ অনুষ্ঠানে তো মিষ্টি দইয়ের জায়গা কোন মিষ্টি নিতেই পারেনা।আর মিষ্টি দইয়ের জায়গাটাই আলাদা তাই না।বাঙালির শেষ পাতে দই তো লাগবেই নাহলে তো আর জমে না।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Back to top button