বিনোদন

অঙ্কুশ-ঐন্দ্রিলা বিয়ের আগেই হলেন মা-বাবা! নতুন অতিথির সাথে পরিচয় করালেন বিক্রম

বাংলা সিনেমা জগতের জনপ্রিয় অভিনেতার মধ্যে একজন হল মোস্ট হ্যান্ডসাম বয় অঙ্কুশ। ‘কেল্লা ফতে’ সিনেমাটি দিয়ে তিনি অভিনয় জগতে পা রাখেন তারপর একের পর এক হিট সিনেমাতে অভিনয় করে বহু দর্শকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন। জী বাংলার ধারাবাহিক ‘সাত পাকে বাধা’-র দুস্টু অর্থাৎ ঐন্দ্রিলার সাথে অঙ্কুশ ১০ বছর ধরে প্রেম করছেন এবং অভিনয়ের পাশাপাশি এই জুটি টলিপাড়ায় খুবই ফেমাস। এত বছর ধরে প্রেম করলেও একসাথে তাদের কখনও কাজ করতে দেখা যায়নি তাই এবার ছোট পর্দা থেকে বড় পর্দায় নাম লেখালেন অভিনেত্রী ঐন্দ্রিলা। বড় পর্দায় প্রথম এসেই ভালোবাসার মানুষ অঙ্কুশের সাথেই অনস্ক্রিন ‘ম্যাজিক’ সিনেমা করেছেন এই জুটি। ১২ ই ফেব্রুয়ারী এই ছবিটি রিলিস হবে। তবে অঙ্কুশ ঐন্দ্রিলার জুটির পাশাপাশি অভিনেত্রী পায়েল সরকারকেও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

১০ বছরের প্রেম এবার বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে যদিও এখনও বিয়ের ডেট ঠিক করা হয়নি তবে ২০২১-এ ডিসেম্বর মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসবে বলে জানিয়েছে অভিনেতা অঙ্কুশ। তবে এই জুটিকে বিয়ের সাজে দেখার জন্য টলিপাড়া সহ এদের সব ফ্যানরা অধীর আগ্রহে বসে আছে। প্রসঙ্গত এই করোনা আবহে নাকি তারা লিভ ইনও করে নিয়েছে এবং সেই সময়কার নানান খুনসুটির ভিডিও নিজেরাই নিজেদের ইনস্টাগ্রামে শেয়ার করলেন। এছাড়াও এই সেলেব জুটি বিয়ের আগে একটি নতুন ফ্ল্যাট ও সেই ফ্ল্যাটের দরজায় নিজেদের নেম প্লেট আর নতুন একটি গাড়ি ও কিনে ফেললেন এবং সেই ফ্ল্যাটে একসাথে থাকা শুরু করে দিয়েছেন।এতে বোঝাই যাচ্ছে সংসার পুরোপুরি গুছিয়েই বিয়ে পিঁড়িতে বসবেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

উল্লিখিত খবরে জানা গিয়েছে বিয়ের আগেই নাকি বাবা-মা হয়েছেন অঙ্কুশ ঐন্দ্রিলা। তবে এই খবর টা কি সত্যি?হা এই খবরটা সত্যি! আর তাদের প্রথম সন্তানের সাথে পরিচয় করলেন ‘সাত পাকে বাধা’ ধারাবাহিকের রাজা অর্থাৎ অভিনেতা বিক্রম চ্যাটার্জি। এবং সেই নতুন সদস্যের নাম রেখেছেন আলু আর এই আলু হচ্ছে একটি মিষ্টি কুকুর ছানা ইতিমধ্যেই এই ছানাটিকে পোষা শুরু করেছে এই জুটি আর এই ছানাটি বাড়িতে আসার পর এই জুটিক বন্ধু বিক্রম তাদের শুভেচ্ছা জানিয়েছেন এর পাশাপাশি আবার ছোট্ট ছানাটিকে কোলে নিয়ে ছবিও শেয়ার করেছেন এবং সেই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘পরিবারে তোমায় স্বাগত আলু আর তোমার নতুন বাবা-মাকে অনেক ভালোবাসা হ্যাপি পেরেন্টহুড’। এছাড়াও ছোট্ট ছানার হয়ে মা ঐন্দ্রিলা কমেন্ট এ রিপ্লাই করেছেন, ‘ধন্যবাদ মামা’। মুহূর্তে ভাইরাল ছোট্ট কুকুর ছানার পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Vikram Chatterjee (@vikramchatterje)

Back to top button