বিনোদন

প্রেম সাগরে ডুব দিলেন ‘অঙ্কিতা’, তৃতীয় লাভ অ্যানিভার্সারি তে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন ‘ভিকি জৈন’ এর সঙ্গে !

‘সুশান্ত সিংহ রাজপুত’ এর মৃত্যুর খবর এ স্বাভাবিকভাবেই সংবাদ শিরোনাম এ উঠে এসেছিলেন অঙ্কিতা লোখান্ড। অঙ্কিতা লোখান্ড নামের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে আছে সুশান্ত সিং রাজপুতের নাম। দীর্ঘ ৭ বছর প্রেম এ অবোধ ছিলেন তারা। ২০১৬ সালের শুরুর দিকেই সুশান্ত-অঙ্কিতার পবিত্র প্রেম ভেঙে গিয়েছিলো। যদিও পুরোনো স্মৃতি আঁকড়ে ধরে ছিলেন। কিন্তু তবুও তিন বছর আগে অঙ্কিতা নতুন সম্পর্কে জড়িয়েছেন। অঙ্কিতার ভাঙা মনকে ভালোবাসায় আগলে রেখেছেন ‘ভিকি জৈন’। মাঝেমধ্যেই এই জুটিকে সুশান্ত ভক্তদের রোষের মুখে পড়তে হয়েছে, তবে এই নিয়ে কোনো মাথা ব্যাথা নেই অঙ্কিতার।

গত শনিবার ছিল অঙ্কিতা এবং ভিকি জৈন এর তৃতীয় লাভ অ্যানিভার্সারি। এই দিনটিও অঙ্কিতা কোনোভাবেই মিস করতে চাননি। তাই অঙ্কিতা স্মৃতির সাগরে ডুব দিলেন। সেই দিনের ভিকির সাথে কাটানো নানান দুস্টু-মিস্ট প্রত্যেকটি মুহূর্তের ঝলক কোলাজ করে একটি ভিডিওতে তুলে ধরেছেন। এবং সেটি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

বিদেওতো পোস্ট করে অঙ্কিতা ক্যাপশন এ লিখেছেন,‘আজ পর্যন্ত আমাদের জার্নিটা’। ভিডিয়োর শুরুতে অঙ্কিতার বার্তা ‘তোমার মতো করে আমাকে আর কেউ আনন্দে ভরিয়ে দিতে পারেনি, তোমাকে আমার ততটাই প্রয়োজন যতটা হৃদস্পন্দনের’। নায়িকার ভক্তরাও আবেগে বইছেন অঙ্কিতা-ভিকির এই সব মুহূর্ত দেখে । অনেকের বক্তব্য, ‘এবার জলদি তোমরা বিয়ে করে নাও’।

 

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

 

অঙ্কিতা সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ রয়েছেন। তিনি মাঝেমধ্যেই নিজের ইনস্টাগ্রাম এর দেওয়ালে নিজেদের দুস্টু-মিষ্টি ভালোবাসায় মাখা ছবি পোস্ট করে থাকেন। কিছুদিন আগে ভ্যালেন্টাইন ডে তে সিমলা তে পৌঁছেছিলেন এই জুটি । ভিকি জৈন পেশায় ব্যাবসায়িক। জৈন এর সাথে তাঁর অঙ্কিতার সম্পর্ক ৩ বছরের হলেও তাদের পরিচিতি অনেকদিন থেকেই । সুশান্ত-অঙ্কিতার টেলিভিশন কেরিয়ারের শুরু থেকেই ভিকির সঙ্গে বন্ধুত্ব ছিল তাঁদের। মুম্বাই টাইগার্স এর মালিক ভিকি। সেই জন্যই টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিতি মুখ।

Back to top button