বিনোদন

ছেলে আরভকে কোলে নিয়ে আদুরে ভিডিও পোস্ট অনিতার, প্রকাশ্যে আসতেই ভাইরাল ভিডিও

হিন্দি ধারাবাহিকে বেশ কয়েকজন ফেমাস খলনায়িকার মধ্যে একজন হল অভিনেতা অনিতা হাসনন্দানি। তিনি একের পর এক হিট ধারাবাহিকে নিজের দক্ষ অভিনয় দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছে। তবে নায়িকা হোক বা খলনায়িকা কিংবা নেগেটিভ চরিত্র সবেতেই পারদর্শী এই অভিনেত্রী। সম্প্রতি কালার্স বাংলার ধারাবাহিক ‘নাগিন ৩’-তে খলনায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন এই অভিনেত্রী এবং এই ধারাবাহিক শেষ হওয়ার পরেই লকডাউনে মধ্যেই সোশ্যাল মিডিয়ার নেটিজনদের কাছে তাদের জীবনের সব চেয়ে বড় সুখবরটি শেয়ার করলেন।

৯ ফেব্রুয়ারী সকালে একটি ফুটফুটে ছেলের জন্ম দিলেন অভিনেত্রী। ছেলে হওয়ার কথা শুনে রোহিত খুব খুশি আর এই খুশির খবরটি নিয়ে নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন। ছোট্ট ছেলে আর স্ত্রী দেখার জন্য রোহিত নিজেই ডেলিভারি রুমে চলে গেছেন। আর গিয়ে দেখেন সদ্য হওয়া ছেলে মায়ার বুকের উপর শুয়ে আছে এবং সেই সঙ্গে অনিতা ও রোহিত ছেলেকে প্রচুর ভালোবাসা জানাচ্ছিলেন। আর সেই ভিডিও রোহিত নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যা ভাইরালও হয়েছে নিমেষের মধ্যে।

কিছুদিন আগে একমাস পূর্তি হয়েছে খুদে আরভের । আর সেই উপলক্ষে আরভের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে উদযাপনের ছবি পোস্ট করেন অনিতা হাসানান্দানি।যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গিয়েছিলো। এর এবারও তাঁর ব্যতিক্রম হলোনা। সম্প্রতি একটি ভিডিও ফের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী অনিতা হাসনান্দানি ।

যেখানে দেখা যাচ্ছে, ছেলে আরভকে কোল নিয়ে বসে, আদর করতে দেখা যায় অভিনেত্রী অনিতাকে।এই ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘আমার সোনিয়া আর ২ দু’দিনের মধ্যেই দুই মাসে পা দেবে? আজ জীবন, আমার ছেলে, আমার ভালবাসা’। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল ঝড়ের গতিতে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Anita H Reddy (@anitahassanandani)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button