বিনোদন

ঠোঁটে ঠোঁট রেখে গাঢ় চুম্বনে লিপ্ত অনিতা-রোহিত, ঝড়ের গতিতে ভাইরাল বলিউড দম্পত্যির ঘনিষ্ঠ ছবি

নিশ্চই মনে আছে জনপ্রিয় রিয়েলিটি শো নাচ বালিয়ে সিজন ৯-এর রোহিত রেড্ডি ও অনিতা হাসানান্দানির কথা। এই জুটির কথা কথা কিছুতেই ভুলতে পারবে না দর্শকেরা। কিন্তু কেমন আছেন অনিতা-রোহিত? কিছুদিন আগেই এই জুটির কোল আলো করে এসেছে এক ফুটফুটে পুত্র সন্তান। এরপর থেকে বেশ সুখেই দিন কাটছে অনিতা-রোহিতের।

৯ ফেব্রুয়ারী সকালে একটি ফুটফুটে ছেলের জন্ম দিলেন অভিনেত্রী। ছেলে হওয়ার কথা শুনে রোহিত খুব খুশি আর এই খুশির খবরটি নিয়ে নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন। ছোট্ট ছেলে আর স্ত্রী দেখার জন্য রোহিত নিজেই ডেলিভারি রুমে চলে গেছেন। আর গিয়ে দেখেন সদ্য হওয়া ছেলে মায়ের বুকের উপর শুয়ে আছে এবং সেই সঙ্গে অনিতা ও রোহিত ছেলেকে প্রচুর ভালোবাসা জানাচ্ছিলেন। আর সেই ভিডিও রোহিত নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যা ভাইরালও হয়েছে নিমেষের মধ্যে।

সম্প্রতি ফের নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে অনিতা-রোহিত। যেখানে দেখা যাচ্ছে, একে অপরের চুমুর মধ্যে ডুবে রয়েছেন তাঁরা।ঠোঁটে ঠোঁট রেখে ঘনিষ্ঠ আলিঙ্গনে মেতে উঠেছেন বলিউডের এই দম্পত্যি। আর এই ছবি রোহিত রেড্ডি নিজেই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Rohit Reddy (@rohitreddygoa)

Back to top button