বিনোদন

রাধিকা বেঁচে ফিরতেই মৃত্যুর দিকে ঝুকে গেলেন অনির্বাণ! ‘ফাঁস হয়ে গেলো এক্কাদোক্কা’র মোড় ঘোরানো পর্ব

স্টার জারশার ‘এক্কাদোক্কা’-এর প্রতিটি পর্বই খুব ব্যস্ত। সিরিজের ইতিহাস প্রতিদিন নতুন উন্নয়নের মুখোমুখি হয়। প্রবেশের পর ড. অনির্বাণ (অনির্বাণ) গুহ এবং ড. রঞ্জুথি, সিরিজ ইতিমধ্যেই জমজমাট। মূল চরিত্র রাধিকা আসলে কে তা দর্শকরা এখনও বুঝতে পারছেন না। এদিকে, সিরিজে একটি টার্নিং পয়েন্ট ছিল।

‘এক্কাদোক্কা’-এর নিয়মিত দর্শকরা জানেন যে রাধিকা কিছু দিন আগে মৃত্যুর দ্বারপ্রান্ত থেকে ফিরে এসেছেন। প্রথমে সবাই ভেবেছিল রাধিকা মা হতে পারে। কিন্তু পরে আমরা জানতে পারি যে তার পেটে একটি বিশাল টিউমার রয়েছে এবং রাধিকার অবস্থাও খুবই সঙ্কটজনক। তবে অনির্বাণের চিকিৎসার পর তিনি নতুন জীবন ফিরে পান। রাধিকা ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে। তবে অভিমান অনেক দূরত্ব তৈরি করেছে অনিদিকার মধ্যে।

আসলে, রাধিকা এবং অনির্বাণের গর্ভাবস্থার খবর তাদের বিয়ে চূড়ান্ত হওয়ার পরে প্রকাশিত হয়েছিল। অনির্বাণ হঠাৎ এই সত্যের মুখোমুখি হয় এবং হতবাক হয়। প্রায় সবাই রাধিকাকে উল্লেখ করতে লাগলো। ডাঃ হিসাবে, টিউমার সম্পর্কে জানার পরে, গু তার ভুল বুঝতে পেরেছিল। কিন্তু এতক্ষণে রাধিকার আত্মা গর্বে মেঘে ছেয়ে গেল।

রাধিকার অহংকার দেখে অনির্বাণ সিদ্ধান্ত নেয় রাধিকাকে ছেড়ে অনেক দূরে চলে যাবে। খারাপ খবর এসেছে। জানা গেছে, ড. গোহরের মারাত্মক দুর্ঘটনা ঘটেছিল। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রঞ্জা এটা রাধিকাকে বলে।

অনির্বাণের দুর্ঘটনার খবর পেয়ে রাধিকা উদ্বিগ্ন হয়ে পড়ে। তিনি ভাবলেন হাসপাতালে যেতে হবে কিনা। তিনি প্রথমে হাসপাতালে যাওয়ার সিদ্ধান্ত নেন। কিন্তু পরে সে আবার ভাবল যে সে অনিভানার বাড়ির নয়।

কিন্তু অবশেষে রাধিকা সব সন্দেহ দূর করে হাসপাতালে যায় অনির্বাণের সাথে দেখা করতে। সেখানে তাকে দেখে ডাঃ গোহলের পরিবার ক্ষিপ্ত হয়ে ওঠে। তারা সবাই রাধিকাকে অপমান করে। দেখা যাক অনির্বাণের পরিবারের অপমানের পর ‘এনিডিকা’ দম্পতির সম্পর্ক কোন দিকে গড়ায়। রাধিকা অনির্বাণকে ক্ষমা করবেন নাকি আবার রাগ করবেন সেটাই দেখার বিষয়।

Back to top button