বিনোদন

Aneek Dhar: বাড়িতেই ছোট করে আয়োজন, আদুরে মেয়ের জন্মদিন পালন করলেন অনীক, শুভেচ্ছা নেটিজেনদের

গায়ক অনীক ধর (Aneek Dhar) সবসময়ই পরিবারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন। সম্প্রতি ছিল তাঁর মেয়ে আদ‍্যার জন্মদিন। অনীক আদ‍্যার জন্মদিনের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

অনীকের শেয়ার করা ছবিগুলিতে তাঁর মা, বাবা ও স্ত্রীর সঙ্গে কন্যা আদ‍্যাকে জন্মদিনের আনন্দে মেতে উঠতে দেখা যাচ্ছে। অনীক নিজেও উপস্থিত রয়েছেন সেখানে। অত্যন্ত ঘরোয়া এই অনুষ্ঠানে বাড়ির পোশাক পরেই সকলে যোগ দিয়েছেন। বিভিন্ন রঙের বেলুন ও হ্যাপি বার্থডে লেখায় সাজানো হয়েছিল চারিদিক। আদ‍্যার জন্য আনা হয়েছিল চকলেট কেক। সেই কেক কেটে সেলিব্রেশন করল সে। ছবিগুলি শেয়ার করে আদ‍্যাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অনীক লিখেছেন, তাঁর মেয়ে তাঁর শক্তি।

করোনা অতিমারীতে অনীক সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। তাঁর এই প্রচেষ্টা প্রশংসিত হয়েছে। অধিকাংশ সময়েই একই পরিবারের প্রায় প্রত্যেক সদস্য করোনা আক্রান্ত হওয়ার ফলে তাঁদের সঠিক পরিচর্যা করার কেউ থাকছেন না। অনীক সেই সমস্ত করোনা আক্রান্ত পরিবারের জন্য দুইবেলা লাঞ্চ ও ডিনারের ব্যবস্থা করেছেন।

কয়েকটি এনজিও-র সঙ্গে যৌথভাবে অনীক এই কাজ করছেন। করোনা আক্রান্তদের জন্য লাঞ্চ ও ডিনারে থাকছে পুষ্টিকর খাবার-দাবার। কারণ করোনা শরীরকে দুর্বল করে দেয়। সেদিকে নজর রয়েছে অনীকের।

 

View this post on Instagram

 

A post shared by Aneek Dhar (@iamaneekdhar)

Back to top button