বিনোদন

‘ঐন্দ্রিলার খুব অহংকার, মাটিতে যেন পা পড়ে না’, প্রেমিকাকে নিয়ে বেঁফাস মন্তব্য অঙ্কুশের

বাংলা টলিউডের অভিনেতাদের মধ্যে একজন পরিচিত মুখ হল অঙ্কুশ হাজরা। এখনো পর্যন্ত বেশ কিছু বাংলা সিনেমাতে অভিনয় করতে দেখা গেছে অভিনেতা অঙ্কুশকে। অভিনেতা কমেডি সিনেমাতেই বেশিরভাগ অভিনয় করেছেন। অভিনয়ের সময় বেশ হাসিখুশি থাকতেই পছন্দ করেন অভিনেতা।

অভিনেতার প্রিয় বান্ধবী ঐন্দ্রিলা, বান্ধবী বললে ভুল হবে তার একমাত্র প্রেমিকা। অভিনেতা অঙ্কুশ টেলিভিশনের বড় পর্দায় ও অপরজন ছোট পর্দার মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে ওঠেন। প্রায় ১০ বছর ধরে প্রেম করছেন এই জুটি। কিছুদিন আগে ‘ম্যাজিক’ সিনেমা দিয়ে ঐন্দ্রিলা ও বড় পর্দাতে ডেবিউ করলেন।এই নতুন ছবি ‘ম্যাজিক’ পরিচালনা করেছেন রাজা চন্দ। এই সিনেমা বেশ হিট হয় বক্সঅফিসে।

অনেকদিনের প্রেমের সম্পর্ক তাদের কিন্তু এ বছরই শুভ পরিণয় হতে চলেছে। ২০২১ এ বিয়ে করবেন বলেছিলেন। এবার নির্দিষ্ট তারিখ না বললেও মাস বলে দিয়েছেন। এই বছর ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি। তাদের বিয়ে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে তাদের ফ্যানেরা । এই করোনা আবহে লিভ ইনও করেছেন তাঁরা। সেই সময় নিজেদের নানান খুনসুটির ভিডিও নিজেরাই শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি ইন্সটাই ফ্যানেদের সঙ্গে আড্ডায় মজেছিলেন অঙ্কুশ হাজরা। যেখানে ফ্যানেদের সঙ্গে খোলামেলা আড্ডায় মতে দেখা যায় অভিনেতাকে। সেখানে ভক্তদের একজন অঙ্কুশকে বলেছেন, ‘তুমি বল ঐন্দ্রিলা ছাড়া তুমি কিছুই নও, ঐন্দ্রিলাই শ্রেষ্ঠ’। তখন অঙ্কুশ বলেন, ‘হ্যাঁ তুমি ঠিকই বলেছ। তোমার আশপাশে খারাপ কেউ না থাকলে তুমি বুঝবে না তুমি কতটা ভাল। আমার সঙ্গে থাকার জন্য অনেক ধন্যবাদ।’

ফের আরেক অনুরাগীর প্রশ্ন, ‘তাদের একসঙ্গের ছবি কবি আসবে’। সেখানেও অঙ্কুশ বলেন, ‘এর অনেক ঘ্যাম। মাটিতে যেন পা পরে না’। অঙ্কুশের এমন বেফাঁস মন্ত যেন মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছে।

Back to top button