বিনোদন

‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে নতুনভাবে সাফল্যের পর টুকরো অভিজ্ঞতা শেয়ার করলেন অন্বেষা

এই বছরেই গত ১২ ই মার্চ টেলিভিশনের পর্দায় আসে নতুন ধারাবাহিক,”এই পথ যদি না শেষ হয়”।ইতোমধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে এই ধারাবাহিক।গল্পের মধ্যে উর্মি ও সাত্যকি তাদের পরিবারের সাথে সাথে বলতে চলেছে কলকাতা শহরের গল্প। এই গল্পের উর্মি একজন শহরের উচ্চবিত্ত পরিবারের ছেলে কিন্তু তার বিপরীতে থাকা সাত্যকি একজন মধ্যবিত্ত হাসি-খুশি পরিবারের ছেলে।

এদিকে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে ঊর্মি-সত্যকির বিবাহ পর্ব চলছে। যারা কিনা একে অপরকে সহ্য করতে পারতো না তারা এবার সাত পাকে বাধা পড়লো। কিন্তু ঊর্মি বিয়ে না করার জন্য বাড়ি থেকে পালিয়ে যায়। কিন্তু ফিরে এসে সাত্যকির গলায় মালা দিতে হল। দাদুর সম্প্রদানে বিয়ে হল উর্মি সাত্যকির। বিয়ে শেষ এবার বাকি আছে রিসেপশন। ইউ জুটির বিয়ে দিয়েই ধারাবাহিকে শুরু হল নতুন পথ চলা।

‘এই পথ যদি না শেষ হয়’ রাত ১০ তাই সম্প্রচারিত হয়। তার পাশাপাশি টিআরপিতে একটু একটু করে এগোচ্ছে। দীর্ঘদিন পরে সংশ্লিষ্ট চ্যানেলে রাত ১০টার স্লটে টিআরপির এই লক্ষ্যমাত্রা পেরিয়ে গেল কোনও ধারাবাহিক। এই ধারাবাহিকের জন্যও প্রথম মাইলস্টোন। এই কারণেই খুশি এই টিমের সকলে। এই ধারাবাহিক সম্পর্কে জানতে চাওয়া হলে অভিনেত্রী একটি সংবাদমাধ্যমে তার সামান্য অভিজ্ঞতার কথা জানান। তিনি বলেছেন,”এটা অবশ্যই ভাল ব্যাপার। কিন্তু ব্যক্তিগত ভাবে আমি টিআরপি নিয়ে ভাবি না। আমাদের কাজ করে যেতে হবে। পুরোটাই টিম ওয়ার্ক। যে ভাবে পরিশ্রম করছি, সে ভাবে করে যাব। কিছু মানুষের যে ভাল লাগছে, সেটাই বড় পাওয়া।”

অভিনেত্রীর এটিই প্রথম কাজ নয়। এর আগেও তিনি কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন। এর আগে ‘কাজললতা’, ‘বৃদ্ধাশ্রম’, ‘চুনি পান্না’র মতো ধারাবাহিকে তাঁর অভিনয় দেখেছেন দর্শক। ‘ঠাকুমার ঝুলি’, ‘জয় কালী কলকাত্তাওয়ালি’তে একটা করে গল্পে কাজ করেছিলেন। ‘এই পথ যদি না শেষ হয়’ তাঁর চতুর্থ ধারাবাহিক। বর্ধমানের অন্বেষা যোগমায়া দেবী কলেজ থেকে সাইকোলজি নিয়ে পড়াশোনা করেছেন। তবে বর্তমান অভিনেত্রীর কেউই ধারাবাহিক জমে গেছে। নতুন ভাবে গল্পের মোর ঘুরে যাওয়ায় বেশ খুশি অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Annwesha Hazra (@annwesha_hazra)

Back to top button