বিনোদন

‘সুহানা’র গোপন রহস্য ফাঁস করলেন ‘অনন্যা’, তুমুল শোরগোল সোশ্যাল মিডিয়ায় !

বলিউড বাদশা শাহরুখ এর থেকে তার মেয়ে সুহানার ব্যাপারেই এখন সোশ্যাল মিডিয়ায় বেশি চর্চা হয়ে থাকে। বিশেষ করে সুহানার রূপের চর্চা হামেশাই হয়ে থাকে। বলিউড এ পা রাখার আগেই গ্ল্যামার কুইন সুহানা। পাশাপাশি শাহরুখ কন্যা সুহানার সঙ্গে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ তারকা অনন্যা পান্ডের গভীর বন্ধুত্বের কথাও সবারই জানা। সম্প্রতি অনন্যা ফাঁস করলেন সুহানার এক গোপন রহস্য ! শাহরুখ কন্যা সুহানা, চানকি পান্ডে ও ভাবনা পান্ডের মেয়ে তথা আজকের বললি ডিভা অনন্যা পান্ডে, এবং সঞ্জয় কাপুর কন্যা তথা খুব শীঘ্রই বলিউড এ পা রাখতে চলা শানায়া কাপুর, এই তিন জন একে অপরের ছোট বেলার বন্ধু। এই তিন বন্ধু একই সঙ্গে বড় হয়ে ওঠেন। কিন্তু এখন প্রশ্ন দাঁড়িয়েছে, এই তিন বন্ধুর মধ্যে সবচেয়ে ভালো মেকাপ কে করতে পারে ?

এই প্রসঙ্গে মুখ খোলেন অনন্যা। ভোগ ইন্ডিয়া কে দেওয়া এক সাক্ষাৎকারে অনন্যা জানান, ‘সুহানা হল আমাদের গ্যাং-এর মেক-আপ গুরু। সুহানা একদম পারফেক্ট লাইনার লাগাতে সমর্থ। আমি সবচেয়ে খারাপ মেক-আপ করি নিঃসন্দেহে’। এদিকে অন্যান্য নিজের সম্পর্কেও অনেক কিছু বলেছেন। অনন্যা নিজের ব্যাপারে আরো বলেন, ‘সত্যি বলতে আমার মধ্যে সৌন্দর্য আর মেক-আপকে ব্যালেন্স করে চলি। মাঝে মাঝে তো আমার মনে হয়, আমার দুটো সত্ত্বা রয়েছে। আমার গ্ল্যামার গার্ল হতে ভালো লাগে, মেক-আপ করতেও ভালো লাগে, ছবি তুলতে দারুণ লাগে। কিন্তু যখন আমি কাজের মধ্যে থাকি না তখন এক্কেবারে উলটো।সেই সমতাটা বজায় রাখতে আমি ভালোবাসি’।

 

View this post on Instagram

 

A post shared by Ananya 💛💫 (@ananyapanday)

চানকি পান্ডে ও ভাবনা পান্ডের কন্যা ডিভা অনন্যা পান্ডে কে শেষ দেখা গিয়েছে ‘খালি পিলি’ ছবিতে। অনন্যার হাতে আপাতত রয়েছে দীপিকা পাডুকোন ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে শকুন বত্রার আসন্ন ছবি এবং দেখিনি তারকা বিজয় দেবেরকন্দার সঙ্গে একটি প্রজেক্ট।

অনন্যা সুহানা কে ‘সু’ বলেই ডাকেন। পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাত্কারে অনন্যা, সুহানা সম্পর্কে জানিয়েছিলেন, ‘পড়াশোনা শেষ করেই সু (সুহানা এই নামেই ডাকেন অনন্যা) অভিনয়ে আসবে..আমি তো আর অপেক্ষা করতে পারছি না, ও দারুণ অভিনেত্রী..ফাটিয়ে দেবে’।

Back to top button