বিনোদন

Ananya Guha: ‘কৃষ্ণকলি’র মুন্নি সাদা -কালো বিকিনি লুকে নেটদুনিয়ায় দিলেন ধরা, ভাইরাল মুহূর্ত

এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘কৃষ্ণকলি’। আর এই সিরিয়ালের মুন্নিকে সকলেই চেনে। শ্যামার মেজ দা অশোকের মেয়ে সে। যদিও তাঁর আসল নাম অনন্যা গুহ (Ananya Guha)। সিরিয়ালের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ এক্টিভ অনন্যা। মাঝেও মধ্যেই নিজের ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলেই ছবি ও ভিডিও পোস্ট করে রীতিমতো তাক লাগিয়ে দেয় সবাইকে। তাঁর রিল ভিডিও দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকে অনেক পুরুষ ফ্যানরা।

অন্যান্য র (Ananya) আরও একটি পরিচয় হল সে টলিপাড়ার আরও এক জনপ্রিয় অভিনেত্রী অলকনন্দার বোন। সম্প্রতি অনন্যা নিজের ইন্সট্রাগ্রাম (Instragram) হ্যান্ডেলে শেয়ার করেছে বেশ কয়েকটি ছবি। যেখানে তাঁকে একেবারে বিকিনি লুকে দেখা যাচ্ছে। আসলে কিছুদিন পরই দিদি অলকনন্দার বিয়ে। আর সেই উপলক্ষে সকলে মিলে মেতেছে বেচেলার পার্টিতে। কখনও পুলে জল নিয়ে জলকেলি করতে আবার কখনও পুলের পাড়ে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা যাচ্ছে অনন্যাকে।

তবে, এদিনের বেচেলার পার্টিতে সঙ্গে ছিল টেলিভিশনের আরও এক ঝাঁক তারকারা। অভিনেত্রী দেবাদৃতা বসু (Debadrita Basu), সৌমি ঘোষ(Soumi Ghosh), ঐন্দ্রিলা (Oindrila)। এদিন একের পর এক ছবিতে নজর কেড়েছে সকলেই। তাঁরা যে চুটিয়ে এনজয় করেছে এই বেচেলার পার্টি তা তাঁদের ছবি দেখেই স্পষ্ট। ইতিমধ্যেই ১৮ হাজারের বেশি মানুষ তাঁদের এই ছবি পছন্দ করেছে। ছবি শেয়ার করে অনন্যা ক্যাপশনে লিখেছেন যে, ‘ব্যাচেলরিটি’। সম্প্রতি অনন্যার (Ananya) পোস্ট করা এই ছবি ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

Back to top button