বিনোদন

দিনের বেলায় প্যান্ট না পরেই এয়ারপোর্টে হাজির হলেন অনন্যা, মুহূর্তেই ভাইরাল ভিডিও

বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে ২০১৯-এ বলিউডে নতুন যাত্রা শুরু হয়েছে। চাঙ্কি পাণ্ডের মেয়ের প্রথম অভিনয় স্টুডেন্ট অব দ্য ইয়ার টু ছবির মধ্য দিয়ে। অনন্যার পাশাপাশি এই ছবিতে ডেবিউ করেছিলেন তারা সুতারিয়াও। অনন্যা বলিউডে পা রেখেই সকলের নজর করেছেন। অনন্যার এই সিনেমা ফ্লপ হলেও নিজের স্টাইলের জন্য বেশ প্রশংসা পেয়েছিলেন।

অভিনেত্রীকে বলিউডে পা রাখতে না রাখতেই বেফাঁস মন্ত্যব করে ট্রোলের শিকার হতে হয়েছিল তাকে । অভিনেত্রীর এখন ট্রোলিং হওয়া নিত্যদিনের সঙ্গী হয়ে উঠেছে। সম্প্রতি আবারও নেটিজেনদের ট্রোলের মুখে বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। জানা গিয়েছে, সকাল সকাল ঢিলে ঢালা পুলওভার পরে অভিনেত্রী এয়ারপোর্টে হাজির হয়েছেন। পায়ে স্নিকার, হাতে স্টাইলিশ ব্যাগ, মুখে মাস্ক, এতক্ষণ সব ঠিক থাকলেও প্যান্ট পরতেই ভুলে গিয়েছেন অনন্যা পান্ডে।

অনন্যার সেই ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীকে এমন অবতারে দেখে কটাক্ষ করতে শুরু করে দেন অধিকাংশ নেটিজেন। তিনি কি প্যান্ট পড়তে ভুলে গিয়েছেন? এমন অনেক প্রশ্ন নেটিজেনদের থেকে উঠে আসে। তবে এই নিয়ে মুখ খুলতে দেখা যায়নি অভিনেত্রীকে।

তবে এবার প্রথম নয়, এর আগেও অনেকবার নেটিজেনদের ট্রোলের শিকার হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনন্যা পান্ডে। কখনো তার চেহারা নিয়ে, কখনো বা পোশাক নিয়ে। আবার কখনো বা ফ্যাশন নিয়ে। তবে এই সব কিছুকে পাত্তা না দিয়ে অভিনেত্রী নিজের মতোই থেকেছেন।

Back to top button