বিনোদন

ফেসবুক লাইভ এসে মিঠুনের ডায়লগ বলেই হুঁশিয়ারি দিলেন মদন মিত্র, তুমুল ভাইরাল ভিডিও!

মদন মিত্র নারদা কাণ্ডে জেল হেফাজতে ছিলেন তিনি। সেখানে তিনি কঠিন মানসিক চাপের মধ্যে ছিলেন। অসুস্থ হয়ে যান তিনি। ভর্তি ছিলেন হাসপাতালে। তারপর হাসপাতাল থেকে ছাড়া পেয়েই আবার স্বমহিমায় ফিরলেন মদন মিত্র। এখন তিনি আবার কাজে নেমে গিয়েছেন। মানুষের সেবায় কাজে নেমেছেন, হাসছেন, গাইছেন, এমনকি হাসতে হাসতে বলছেন, “আবার সুস্থ হয়ে গিয়েছি”।

সুস্থ হওয়ার পর কয়েদিন আগেই ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের শ্যামা ওরফে তিয়াশাকে নিয়ে বেরিয়ে গেলেন মন্দিরে পুজো দিতে। বেলঘড়িয়ার খাটু শ্যাম মন্দিরে পুজো দেন। এদিন পুজো দেওয়ার পর মদন মিত্র ত্রাণ বিলি করেন। সেখানে তার সঙ্গী হিসেবে ছিলেন কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা ওরফে তিয়াশা রায়।

কিন্তু এবারে অন্যভাবে ধরা দিলেন মদন মিত্র। তিনি কালীপুজো করতে করতেই ফেসবুক লাইভ এসে সুপারস্টার মিঠুন চক্রবর্তী- র ডায়লগও বললেন মদন।কালো টি-শার্ট, কালো জিনস ও তার সাথে কালো সানগ্লাস পরে হাতে মোমবাতি নিয়ে মা কালীর আরতি করতে করতে মদন আঠেরো মিনিটের লাইভ করলেন ফেসবুকে।মদনের দাবি, কিছু মানুষ চাইছেন, মদন মিত্র খতম হয়ে যাক। কিন্তু তিনি মনে করেন, ‘রাখে হরি, মারে কে’।মদন মিঠুনের ফিল্মের ডায়লগ ধার করে বলেছেন, তিনি হেলেও নন, ঢোঁড়াও নন, তিনি জাত গোখরো। তাই মদন বলেছেন, গোখরোর লেজে যাঁরা পা দিচ্ছেন, তাঁরা যেন সাবধানে থাকেন। কিন্তু কেন এমন করছেন তিনি। হঠাৎ কি হল মদন মিত্রের সাথে!

পাশাপাশি মদন জানান যে, তাঁর বাড়ি ১৮৭৬ সালে তৈরী। বাড়িটির একতলা আগুনে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গেছে। কমপক্ষে কুড়ি লাখ টাকার সম্পত্তি নষ্ট হয়েছে বলে জানিয়েছেন মদন। তবে তাকে প্রাণে বাঁচানোর জন্য ঈশ্বরকে কৃতজ্ঞতা জানিয়েছেন। এদিন আরতি করতে করতে আবেগতাড়িত হয়ে মদন বলেন, তাঁর এত বড় ক্ষতি কেন হচ্ছে? আর কত ক্ষতি হবে তাঁর? তিনি পুজো করতে করতে অগ্ৰতাৰিত হয়ে বলছেন যে তিনি প্রতিহিংসার জন্য পুজো করছেন না বরং তিনি মা কালির পুজো করছেন পুন্য অর্জনের জন্য।

Back to top button