বিনোদন

একটি আইটেম গানেই বাজিমাত, প্রশংসার ঝড় ফ্যানেদের

একটা আইটেম গানেই বাজিমাত করেছেন দক্ষিণী নায়িকা সামান্থা রুথ প্রভু। জোর খবর যে আবার আইটেম গানের মাধ্যমে ঝড় তুলতে প্রস্তুত এই দক্ষিণী তারকা।

‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে আইটেম নাচ করে সবাইকে চমকে দিয়েছেন সামান্থা। আর এটা তাঁর ক্যারিয়ারের প্রথম আইটেম নাচ। এই ছবির আইটেম নাচে আল্লু অর্জুনের সঙ্গে তাঁর রসায়ন আরও নজর কেড়েছে। মাত্র একটা নাচের জন্য এই অভিনেত্রী পাঁচ কোটি রুপি নিয়েছেন। আবার নাকি সামান্থা উষ্ণতা ছড়াতে আসছেন।

দক্ষিণী তারকা বিজয় দেওরাকোন্ডার আগামী ছবি ‘লাইগার’-এ সামান্থাকে আইটেম নাচ করতে দেখা যেতে পারে। খবর অনুযায়ী, এই ছবির পরিচালক পুরী জগন্নাথ আইটেম নাচের জন্য সামান্থার সঙ্গে যোগাযোগ করেছেন। জগন্নাথ এমন এক অভিনেত্রীর সন্ধানে আছেন, যার সঙ্গে বিজয় দেওরাকোন্ডার রসায়ন জমে ক্ষীর হবে।

পাশাপাশি এই পরিচালক আইটেম নাচের জন্য এমন এক অভিনেত্রী চেয়েছিলেন যাকে আগে এ ধরনের কোনো নাচে দেখা যায়নি। কিন্তু ‘পুষ্পা’ ছবিতে সামান্থার আবেদনময়ী নাচ দেখে জগন্নাথ তাঁর সিদ্ধান্ত থেকে পিছু হটেছেন।

তিনি এখন মনেপ্রাণে সামান্থাকেই চান বলে খবর। সামান্থার নৃত্য শুধু তামিল দর্শকদের নয়, সারা ভারতের সিনেমাপ্রেমীদের মন জয় করেছে। জগন্নাথ পরিচালিত ‘লাইগার’ ছবিটি প্যান ইন্ডিয়া হতে চলেছে। আর তাই সামান্থার জনপ্রিয়তার কথা মাথায় রেখে এই পরিচালক তাঁকেই নিতে বিশেষ আগ্রহী। ‘লাইগার’ ছবিতে বিজয়ের সঙ্গে জুটি বাঁধছেন বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে।

‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে সামান্থার আইটেম গানটি এখন ট্রেন্ডিং হয়ে গেছে। ‘ও আতবা’ গানটি গেয়েছেন ইন্দ্রবতী চৌহান। আর সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রীপ্রসাদ।

Back to top button