বিনোদন

দীপার বাড়িতে মজার ঘটনা ঘটাল নেশায় মত্ত সূর্য ! পরবর্তী এপিসোডের অপেক্ষায় দর্শকের উৎসাহ চরমে

বহুদিন অপেক্ষার পর কাছাকাছি দেখা গেল সূর্য ও দীপাকে।নতুন এপিসোড এইরূপ দৃশ্য দেখে খুবই খুশি দর্শক। ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন যে রুপা যে দীপার সন্তান এটি জানার পর সূর্য রুপাকে নিজের বাড়িতে এনে রাখে। সন্তান দূরে থাকলে কতটা কষ্ট হয় দিপাকে তা বোঝানোর জন্য এমন কাজটি করে সূর্য। সূর্য ভাবে রুপাকে ইচ্ছাকৃতভাবে ফুল মা বলে ডাকিয়েছে দীপা।এইসব ঘটনার পেছনে তার মাও যুক্ত আছে সেটা সূর্য বুঝতে পারে না। তাই সে বাড়ি থাকে বার বার রাগ হয়ে বাড়ি থাকে চলে যায়।

অপরদিকে দীপার বাড়িতে কবীর গেলে সোনা দেখতে পায় যে কবীরের মাথা কেটে গিয়েছে। তখন সোনা নিজের হাতেই কাটা জায়গায় ওষুধ লাগিয়ে দেয়।কিভাবে এই ঘটনা ঘটলো তা কবীরের কাছে জানতে চায় দীপা। প্রথমদিকে কবীর বলতে না চাইলেও পরে বলছে বাধ্য হয়।সমস্ত ঘটনা জানার পরে কবীরের কাছে ক্ষমা চায় দীপা।

গল্পে আরো দেখা যায়, সূর্য বাড়ি থেকে রাগ হয়ে বেরিয়ে রাস্তায় হাটতে থাকলে মিশকার গাড়ির সামনে আসে পরে। তারপর মিশকা তাকে নিয়ে একটি রেস্টুরেন্টে যায়। সেখানে একজন ওয়েটারকে সূর্যের জুসের গ্লাসে মাদকদ্রব্য মিশিয়ে দিতে বলে মিশকা।প্রথমবার খেয়ে সূর্য অস্বস্তি বোধ করলেও রাগের মাথায় পর পর কয়েক গ্লাস ফলের রস খেয়ে নেয় সে। তারপর নেশায় মত্ত সূর্য দীপাকে কল্পনা করে সেখানেই গান গাইতে শুরু করে।

সেখান থেকে বেরিয়ে দীপার বাড়িতে যায় সূর্য। সেখানেও মজার ঘটনা ঘটায় সূর্য। নেশা চরমে থাকায় তিনখানা দিপাকে দেখতে পায় সূর্য এবং বারবার আসল দিপাকে খোঁজার চেষ্টা করে।তারপর দিপাকে কাছে টেনে বলে যে সে দিপাকে কতটা ভালোবাসে। এখানেই শেষ হয়ে যায় সিরিয়ালটি। পরবর্তী ঘটনা জানতে দেখতে হবে পরবর্তী এপিসোডগুলি।

Back to top button